প্রেমিক রণবীরের সঙ্গে ঘনিষ্ঠ ছবি দিলেন আলিয়া

Dhaka Post Desk

বিনোদন ডেস্ক

০৫ নভেম্বর ২০২১, ০৪:৫২ পিএম


প্রেমিক রণবীরের সঙ্গে ঘনিষ্ঠ ছবি দিলেন আলিয়া

বলিউড তারকা রণবীর কাপুর ও আলিয়া ভাট প্রেম করেন, এ কথা কম-বেশি সবারই জানা। তারা নিজেরাও পরোক্ষভাবে স্বীকার করেছেন। একে-অপরের পরিবারের সঙ্গে মেশেন, পারিবারিক ছবি শেয়ার করেন। আবার বিশেষ দিনগুলোতে ইঙ্গিতপূর্ণ পোস্টও দেন।

তবে এবার আর রাখঢাক করলেন না। ঘনিষ্ঠভাবে ক্যামেরাবন্দি হয়ে ছবি শেয়ার করেছেন। দীপাবলি উপলক্ষে ইনস্টাগ্রামে রণবীরের সঙ্গে তোলা একটি ছবি দিয়েছেন আলিয়া। যেটার ক্যাপশনে লিখেছেন, ‘এবং কিছু ভালোবাসা’।

ছবিতে দেখা যায়, রণবীর ও আলিয়া একে-অপরকে হাস্যোজ্বল মুখে জড়িয়ে ধরে রেখেছেন। রণবীরের পরনে রয়েছে গাঢ় নীল রঙের পাঞ্জাবী। অন্যদিকে, আলিয়া নীল রঙের লেহেঙ্গায় নিজেকে সাজিয়েছেন। ছবিটিতে মাত্র ১৬ ঘণ্টায় ৩১ লাখের বেশি লাইক পড়েছে। 

উল্লেখ্য, ২০১৮ সাল থেকে রণবীর-আলিয়া প্রেম করছেন। গত বছর তাদের বিয়ে করার কথা ছিল। কিন্তু করোনা এবং রণবীরের বাবা ঋষি কাপুরের মৃত্যু হওয়ায় বিয়ের পরিকল্পনা বাতিল করেন তারা। এখন শোনা যাচ্ছে, আগামী বছরের শুরুর দিকেই বিয়েটা সেরে ফেলবে এ জুটি।

এদিকে রণবীর ও আলিয়া জুটি বেঁধে অভিনয় করেছেন একটি সিনেমায়। এর নাম ‘ব্রহ্মাস্ত্র’। অয়ন মুখার্জির পরিচালনায় বিগ বাজেটের সিনেমাটি রয়েছে মুক্তির অপেক্ষায়।

এছাড়া রণবীরের হাতে রয়েছে ‘শামশেরা’ ও নাম চূড়ান্ত না হওয়া আরেকটি সিনেমার কাজ। আলিয়ার ঝুলিতে আছে ‘গাঙ্গুবাঈ কাঠিয়াওয়াড়ি’, ‘আরআরআর’ সিনেমাগুলো।

কেআই

Link copied