মালালার বিয়ের খবরে যা বললেন প্রিয়াঙ্কা

Dhaka Post Desk

বিনোদন ডেস্ক

১০ নভেম্বর ২০২১, ১২:১৩ পিএম


মালালার বিয়ের খবরে যা বললেন প্রিয়াঙ্কা

পাকিস্তানের নারীশিক্ষা ও নারী অধিকারকর্মী মালালা ইউসুফজাই বিয়ে করেছেন। পাত্রের নাম আসার মালিক। যিনি পাকিস্তান ক্রিকেট বোর্ডের কর্মকর্তা। মঙ্গলবার (৯ নভেম্বর) রাতে একটি টুইট করে বিয়ের খবরটি জানান শান্তিতে নোবেলজয়ী মালালা।

টুইটারে বরের সঙ্গে দুইটি ছবি শেয়ার করে মালালা লিখেছেন, ‘আজকের দিনটি আমার জীবনের একটি মূল্যবান দিন। আসার ও আমি সারাজীবনের জন্য গাঁট বেঁধেছি। পরিবারের সদস্যদের সঙ্গে ছোট পরিসরে বার্মিংহামের বাড়িতে একটি নিকাহ অনুষ্ঠানের আয়োজন করা হয়েছিল। আমাদের জীবনের বাকি অংশ আমরা একসঙ্গে কাটাতে চাই। আমাদের জন্য দোয়া করবেন।’

এদিকে মালালার বিয়ের খবর শুনে তাকে শুভেচ্ছা জানিয়েছেন আন্তর্জাতিক নারী তারকা প্রিয়াঙ্কা চোপড়া। তিনি সোশ্যাল মিডিয়ায় লিখেছেন, ‘অভিনন্দন মালালা। জীবন সুখ ও আনন্দে কাটুক। আপনি একজন দূরদৃষ্টির মানুষ।’

বলিউডের সীমানা জয় করে প্রিয়াঙ্কা চোপড়া জায়গা করে নিয়েছেন হলিউডে। আন্তর্জাতিক নারী তারকাদের মধ্যে তার নামটি বিশেষভাবে উল্লেখযোগ্য। জাতিসংঘের হয়েও বিভিন্ন কাজ করেন তিনি। আগেও বিভিন্ন সময়ে তিনি মালালাকে শুভেচ্ছা ও শুভকামনা জানিয়েছিলেন।

উল্লেখ্য, পাকিস্তানের প্রত্যন্ত সোয়াত উপত্যকায় জন্মগ্রহণ করেন মালালা। তালেবানের বাধার পরও নারীশিক্ষা বিস্তারে কাজ করে যাওয়ায় ২০১২ সালে জঙ্গিদের গুলিতে মারাত্মক আহত হন তিনি। ১৫ বছর বয়সী মালালা মৃত্যুর সঙ্গে লড়াই করে ফিরে আসেন। এরপর ২০১৪ সালে সবচেয়ে কম বয়সী হিসেবে নোবেল শান্তি পুরস্কার লাভ করেন।

কেআই

Link copied