বলিউডে মীর, সঙ্গে মাধবন ও সুরভীন চাওলা

Dhaka Post Desk

বিনোদন ডেস্ক

০১ ডিসেম্বর ২০২১, ০৬:০৬ পিএম


বলিউডে মীর, সঙ্গে মাধবন ও সুরভীন চাওলা

পশ্চিমবঙ্গের বিনোদন জগতের উজ্জ্বল তারকা মীর আফসার আলী। রেডিও জকি হিসেবে তুমুল জনপ্রিয়তা লাভ করেছেন তিনি। এছাড়া জি বাংলার সফলতম রিয়্যালিটি শো ‘মীরাক্কেল’-এর প্রাণভোমরা ছিলেন মীর। এসবের পাশাপাশি অভিনয়েও দারুণ দক্ষতা তার। বেশ কিছু সিনেমায় দেখা গেছে তাকে।

এবার এক লাফে মীর পৌঁছে গেছেন বলিউডে। একটি হিন্দি ওয়েব সিরিজে অভিনয় করেছেন। যেটার শুটিং এরই মধ্যে শেষ। সিরিজটির নাম ‘ডি কাপলড’। প্রযোজনা করেছে নেটফ্লিক্স। আগামী ১৭ ডিসেম্বর থেকেই ভিডিও স্ট্রিমিং প্ল্যাটফর্মটিতে দেখা যাবে এটি।

বলিউড ও নেটফ্লিক্সে মীরের যাত্রাটা হয়েছে চমকপ্রদ। কেননা সহশিল্পী হিসেবে পেয়েছেন মুম্বাই সিনেমার দুই জনপ্রিয় তারকাকে। তারা হলেন আর মাধবন ও সুরভীন চাওলা। মীর জানান, অনেক দিন ধরেই বলিউডে কাজের কথা হচ্ছিল। কিন্তু নানা কারণে সেটা বাস্তবে রূপ নিচ্ছিল না। অবশেষে জাতীয় পর্যায়ের প্রোজেক্টে যুক্ত হয়ে আনন্দিত তিনি।

ইনস্টাগ্রামে মাধবনের সঙ্গে একটি ছবি দিয়ে সুখবরটি প্রকাশ করেছেন মীর। সেই পোস্টের কমেন্ট বক্সে আবার মাধবন উচ্ছ্বাস প্রকাশ করেছেন। বলেছেন, ‘ভাই তোমার সঙ্গে কাজ করে দারুণ লেগেছে।’

এই সিরিজ নির্মাণ করছেন হার্শাদ মেহতা। যিনি গত বছর ‘স্ক্যাম ১৯৯২’ নির্মাণ করে ব্যাপক আলোচিত হয়েছিলেন। তাই নতুন এই সিরিজ নিয়ে আগ্রহের মাত্রা অনেক বেশি।

সিরিজটি ছাড়াও বর্তমানে মীরের হাতে বেশ কিছু কাজ রয়েছে। গানের রিয়্যালিটি শো ‘সংগীতের মহাযুদ্ধ’ সঞ্চালনা করছেন, পাশাপাশি দীপঙ্কর দে, মমতাশঙ্কর, স্বস্তিকা মুখোপাধ্যায়ের সঙ্গে নতুন সিনেমা ‘বিজয়ার পরে’র শুটিং করছেন।

কেআই

Link copied