ভিকি-ক্যাটের বিয়েতে অতিথিদের মানতে হবে ৫৯ শর্ত

Dhaka Post Desk

বিনোদন ডেস্ক

০২ ডিসেম্বর ২০২১, ১০:১৩ এএম


ভিকি-ক্যাটের বিয়েতে অতিথিদের মানতে হবে ৫৯ শর্ত

ক্যাটরিনা কাইফ ও ভিকি কৌশলের বিয়ে নিয়ে আলোচনার শেষ নেই। কান পাতলেই শোনা যায় নানা কথা। যা নিয়ে জল্পনার শেষ নেই। গুঞ্জন ৭-৯ ডিসেম্বরের মধ্যে রণথম্বোরে গাঁটছড়া বাঁধতে চলেছেন এ জুটি। যতদিন এগোচ্ছে ততই উৎসাহ বাড়ছে ভক্তদের। এবার আরও একধাপ এগিয়ে খবর, তাদের বিয়েতে যে অতিথিরা আসবেন তাদের চুক্তিপত্রে স্বাক্ষর করতে হবে। স্বাক্ষর করার পর সেই চুক্তিপত্র পাঠালে বারকোড দেওয়া হবে সেই ব্যক্তিকে। শোনা যাচ্ছে, চুক্তিপত্রে থাকছে মোট ৫৯টি শর্ত।

কী করা যাবে, কী করা যাবে না?

১. বিবাহে কে কে হাজির ছিলেন তা গণ্ডীর বাইরে প্রকাশ করা যাবে না
২. ছবি বা ভিডিও তোলা যাবে না
৩. সোশ্যাল মিডিয়ায় ছবি পোস্ট করা যাবে না
৪. সোশ্যাল মিডিয়ায় লোকেশন শেয়ার করা যাবে না
৫. বিবাহ প্রাঙ্গণ ছাড়ার আগে বাইরে অন্য কারোর সঙ্গে যোগাযোগ করা যাবে না
৬. কোনো ছবি ওয়েডিং প্ল্যানারের অনুমতি ছাড়া পোস্ট করা যাবে না
৭. কোনো রিল বা ভিডিও বিয়ের সময় তোলা যাবে না

সূত্র বলছে, মেহেদী ও সঙ্গীত নাকি ডিসেম্বরের ৭ ও ৮ তারিখ অনুষ্ঠিত হতে চলেছে। তবে চলতি বছরের শেষে পরিস্থিতি খানিকটা স্বাভাবিক হলেও ফের চোখ রাঙাচ্ছে করোনার নতুন ধরন ‘ওমিক্রন’। শোনা যাচ্ছে ভিকি-ক্যাট তাদের অতিথি তালিকা থেকে ছাঁটাই শুরু করেছেন। ‘ভিক্যাট’-এর সহকারীরা এ বিষয়টি দেখছেন। ৯ ডিসেম্বর ধুমধাম করে বিয়ের অনুষ্ঠান হবে জয়পুরে। গুঞ্জন সেখানে উপস্থিত থাকতে পারেন বরুণ ধাওয়ান, কবীর খান, মিনি মাথুর, রোহিত শেঠি, আলি আব্বাস জাফার, সিদ্ধার্থ মলহোত্র, কিয়ারা আডবানিরা। যদিও বিয়ে বা পারস্পরিক সম্পর্ক নিয়ে এখনও পর্যন্ত প্রকাশ্যে এখনও মুখ খোলেননি ভিকি বা ক্যাটরিনা।

রাজস্থানে চুপিচুপি চলছে বিয়ের প্রস্তুতি। শোনা যাচ্ছে বি-টাউন থেকে তাদের পরিবার এবং বন্ধুদের নিয়ে তিন দিনের অনুষ্ঠান করার পরিকল্পনা রয়েছে জুটির। রণথম্বোরের সবচেয়ে বিলাস বহুল হোটেল রাজা মান সিং বুক করা হয়েছে তাদের জন্য। সূত্রের খবর এ স্যুটের একদিনের ভাড়া ৭ লাখ টাকা। এ কাপলের ঘরের সঙ্গে সংযুক্ত থাকবে বাগান ও সুইমিং পুল। ফাটাফাটি ভিউ পাবেন তারা।

শোনা যাচ্ছে হোটেলগুলো খুব বড় না হওয়ায় অতিথিদের থাকার জন্য ৪৫টিরও বেশি হোটেল বুক করা হয়েছে। সূত্রের খবর, ভিকি ও ক্যাটরিনার বিয়েতে প্রায় ২০০ জনের অতিথি তালিকা তৈরি করা হয়েছে। ক্যাটরিনার সাবেক বয়ফ্রেন্ড সালমান খানের পুরো পরিবারকেই বিয়েতে নিমন্ত্রণ জানানো হয়েছে। তবে সালমান নাকি অনুষ্ঠানে থাকতে পারছেন না। দাবাং ট্যুরে রিয়াদে থাকতে হতে পারে তাকে। সালমান ক্যাটরিনার বিয়ের অতিথি হন কি না সেটাই এখন দেখার।

সূত্র: জিনিউজ

এসএসএইচ

Link copied