অন্তরঙ্গ দৃশ্যে নিয়ন্ত্রণ হারান জন, রক্তাক্ত কঙ্গনা!

Dhaka Post Desk

বিনোদন ডেস্ক

০২ ডিসেম্বর ২০২১, ০৩:৪২ পিএম


অন্তরঙ্গ দৃশ্যে নিয়ন্ত্রণ হারান জন, রক্তাক্ত কঙ্গনা!

চরিত্রের প্রয়োজনে নানারকম দৃশ্যে অভিনয় করতে হয় তারকাদের। কখনো কখনো সেই দৃশ্যে এতো বেশি মিশে যান, নিজের ওপর নিয়ন্ত্রণ পর্যন্ত থাকে না। বিশেষ করে অন্তরঙ্গ দৃশ্যে অভিনয়ের ক্ষেত্রে অভিনেতা-অভিনেত্রীরা নিয়ন্ত্রণ হারিয়ে ফেলেন।

এমনই ঘটনা ঘটেছিল বলিউডের অ্যাকশন তারকা জন আব্রাহাম ও কঙ্গনা রানাউতের মধ্যে। শুটিংয়ের সময় জন একেবার নিয়ন্ত্রণ হারিয়ে ফেলেন। এর ফলে রক্তাক্ত হন কঙ্গনা।

‘শুটআউট অ্যাট ওয়াডালা’ সিনেমার শুটিংয়ে ঘটনাটি ঘটেছিল। এতে জনের বিপরীতে ছিলেন কঙ্গনা। সিনেমায় বেশ কয়েকটি ঘনিষ্ঠ দৃশ্য ছিল তাদের। এর মধ্যে দু’টি বেশ নিবিড় মুহূর্তের; একটি আবেগপ্রবণ চুম্বনের, অন্যটি শয্যাদৃশ্য।

শুটিংয়ে উপস্থিত থাকা এক ব্যক্তির সূত্রে সম্প্রতি এক প্রতিবেদনে দাবি করা হয়েছে, ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয়ের সময় আবেগতাড়িত হয়ে যান জন। দৃশ্যটা ছিল এমন- জন ও কনার মধ্যে রাগারাগি হচ্ছে। এর মধ্যে আচমকাই কঙ্গনাকে আদর করতে শুরু করেন অভিনেতা। বিষয়টা এমন পর্যায়ে পৌঁছায় যে, আদর নাকি যৌন হেনস্তা, সেটা বোঝাই যাচ্ছিল না।

জন আব্রাহাম নিয়ন্ত্রণ হারিয়ে কঙ্গনার হাত এতটাই জোরে চেপে ধরেছিলেন যে, নায়িকার চুড়ি পর্যন্ত ভেঙে যায়। এর ফলে হাত কেটে রক্ত পড়তে শুরু করে। কিছুক্ষণ পর যখন বুঝতে পারেন, তখন কঙ্গনার কাছে ক্ষমা চেয়ে নেন অভিনেতা।

উল্লেখ্য, ‘শুটআউট অ্যাট ওয়াডালা’ সিনেমাটি নির্মাণ করেছিলেন সঞ্জয় গুপ্তা। অ্যাকশন-ক্রাইম ঘরানার সিনেমাটি মুক্তি পেয়েছিল ২০১৩ সালে।

কেআই

Link copied