ক্যাট-ভিকির বিয়ে ভেস্তে দেবে ওমিক্রন?

Dhaka Post Desk

বিনোদন ডেস্ক

০৩ ডিসেম্বর ২০২১, ০৮:৫৯ এএম


ক্যাট-ভিকির বিয়ে ভেস্তে দেবে ওমিক্রন?

ভিকি কৌশল আর ক্যাটরিনা কাইফের বিয়ের আয়োজন ছিল অনেকটাই শেষের দিকে। আমন্ত্রিত অতিথিদের জন্য বুক করা হয়েছে হোটেল। তৈরি হয়েছিল অতিথিদের তালিকা। তবে শেষ মুহূর্তে এ তারকা যুগলের বিয়েতে বাঁধা হয়ে দাঁড়াচ্ছে ওমিক্রন নামের খলনায়ক।

করোনাভাইরাসের নতুন ধরন ওমিক্রন। দক্ষিণ আফ্রিকা থেকে আসা করোনার এ নতুন ধরন নিয়ে রীতিমতো চিন্তিত দুই পরিবার। আন্তর্জাতিক যাত্রীদের ভারত সফরের ক্ষেত্রে কিছু নিয়মবিধির কড়াকড়ি জারি করেছে সরকার।

ব্রিটিশ বংশোদ্ভূত ক্যাটরিনা কাইফের বিয়েতে একঝাঁক বিদেশি অতিথির উপস্থিত থাকার কথা। ওমিক্রনের কারণে সরকারের নতুন নিয়মাবলী আসার পর সংশয়ে ক্যাটের পরিবার। 

এ অবস্থায় ভিকি আর ক্যাটরিনার বিয়েতে জনবিস্ফোরণ ঘটানো ঠিক হবে কিনা, তা নিয়ে চূড়ান্ত পর্যায়ে ভাবনা-চিন্তা শুরু হয়ে গিয়েছে। ভারত সরকারের নিয়ম জারির ২৪ ঘণ্টার মধ্যেই ভিকি আর ক্যাটরিনা তাদের ওয়েডিং প্ল্যানারদের সঙ্গে লাগাতার ভার্চুয়াল বৈঠক করতে শুরু করেছেন।

আগামী ৯ ডিসেম্বর রাজস্থানে তাঁদের বিয়ে উপলক্ষে ইতোমধ্যে রণথম্ভোরের ৪৫টি হোটেল বুক করা হয়ে গিয়েছে। দেশ-বিদেশ থেকে যে গণ্যমান্য অতিথি আর তাদের নিরাপত্তারক্ষী, সচিব প্রমুখ আসবেন, তাদের নিরাপদে রাখার জন্য গোটা রণথম্ভোরই প্রায় খালি করে ফেলার পরিকল্পনা চলছে। তার উপর কোভিড বিধি তো আছেই। সব মিলিয়ে এতদিন অবধি সে ব্যবস্থা প্রায় পাকা করে ফেলেছিল দুই তারকার টিম। কিন্তু আচমকা এক বিপর্যয়ে খবরে সবটা ফের নতুন করে সাজাতে হচ্ছে।

ভিকি আর ক্যাটরিনা ঠিক করেছিলেন, বলিউডে তাঁরা যে সব পরিচালক, প্রযোজক, নায়ক-নায়িকাদের সঙ্গে কাজ করেছেন, তাঁদের প্রত্যেককে নিমন্ত্রণ করবেন। তাছাড়া ইন্ডাস্ট্রির এবং বাইরের অন্যান্য ঘনিষ্ঠরাও থাকবেন এ বিয়েতে। কিন্তু শেষ মুহূর্তে এই করোনা ভাইরাসের নয়া প্রজাতি ওমিক্রন এসে তছনছ করে দিচ্ছে সবটাই।

আইএসএইচ

Link copied