হেলিকপ্টারে চড়ে বিয়ে করতে যাবেন ভিকি-ক্যাটরিনা

Dhaka Post Desk

বিনোদন ডেস্ক

০৩ ডিসেম্বর ২০২১, ১২:১২ পিএম


হেলিকপ্টারে চড়ে বিয়ে করতে যাবেন ভিকি-ক্যাটরিনা

হাতে গোনা আর কয়েকটা দিন বাকি। আগামী ৯ ডিসেম্বর মালা বদল করবেন তারা। এরই মধ্যে প্রায় সব প্রস্তুতি সম্পন্ন। অতিথিদের কাছে পাঠিয়ে দেওয়া হয়েছে নিমন্ত্রণপত্র। বলিউডজুড়ে যেন উৎসব আমেজ। প্রথম সারির নায়িকার বিয়ে বলে কথা।

হ্যাঁ, প্রসঙ্গটা ভিকি কৌশল ও ক্যাটরিনা কাইফের বিয়ে। এ মুহূর্তে বলিউডের সবচেয়ে বড় ইস্যু তো এটিই। যদিও তারা নিজেরা এখনো পর্যন্ত সরাসরি বিয়ের ঘোষণা দেননি, তবে ভারতীয় গণমাধ্যম সূত্র বলছে, তাদের বিয়ে হচ্ছে।

বিয়ের গোপনীয়তার জন্য নানান ব্যবস্থা গ্রহণ করেছেন ভিকি ও ক্যাট। অতিথিদের মানতে হবে বহু শর্ত। আবার নিজেরাও বিয়ের অনুষ্ঠানস্থলে যাবেন লোকচক্ষুকে ফাঁকি দিয়ে। জানা গেল, মুম্বাই থেকে বিমানে রাজস্থানের জয়পুর বিমানবন্দর অব্দি যাবেন। এরপর সড়ক পথের পরিবর্তে ওই প্রাসাদে যাবেন হেলিকপ্টারে চড়ে। আগামী ৫ ডিসেম্বরই তারা মুম্বাই থেকে উড়াল দেবেন।

রাজস্থানের রণথম্বোরে অনুষ্ঠিত হবে এই রাজকীয় বিয়ে। জানা গেছে, ভেন্যুর আশেপাশে কোনো ড্রোনও উড়তে দেওয়া হবে না। কড়া নিরাপত্তায় থাকা কর্মীদের নজরে পড়লেই সেটা গুলি করে নামিয়ে দেওয়া হবে।

ভিকি-ক্যাটের বিয়েতে যারা উপস্থিত হবেন, তাদের মানতে হবে একগাদা শর্ত। যেমন- বিয়েতে উপস্থিত থাকা বা না থাকার কোনও কথা বাইরে জানানো যাবে না; কোনও ছবি তোলা যাবে না; সোশ্যাল মিডিয়ায় কোনও ছবি শেয়ার করা যাবে না; বিয়ের লোকেশনের কথা সোশ্যাল মিডিয়ায় বলা যাবে না; বিয়ের ভেন্যুতে পৌঁছে বাইরের দুনিয়ার সঙ্গে যোগাযোগ রাখা যাবে না; ওয়েডিং প্ল্যানারদের অ্যাপ্রুভালের পরই বিয়ের ছবি পাবলিশ করা যাবে; বিয়ের ভেন্যুতে কোনও ভিডিও বা রিলস শুট করা যাবে না।

শুধু তাই নয়, প্রাইভেসি বজায় রাখতে প্রত্যেক অতিথিকে নাকি একটি করে কোড নাম দেওয়া হবে। সেই নামেই হবে হোটেল বুকিং এবং হোটেলের রুম সার্ভিস ও নিরাপত্তা। যাতে বাইরের কেউ বুঝতে না পারে, কে কোথায় অবস্থান করছেন।

এদিকে জানা গেছে, রাজস্থানের রাজকীয় পোশাক ভাড়া করা হয়েছে ভিকি ও ক্যাটের জন্য। সেই পোশাকের দৈনিক ভাড়া ৭ লাখ রুপি। বোঝাই যাচ্ছে, জমকালো আয়োজনের ক্ষেত্রে কোনো ঘাটতি রাখছেন না এই হবু দম্পতি।

কেআই

Link copied