ভিকি-ক্যাটের বিয়ের অতিথিদের তালিকা ফাঁস

Dhaka Post Desk

বিনোদন ডেস্ক

০৮ ডিসেম্বর ২০২১, ০৮:৫৭ এএম


ভিকি-ক্যাটের বিয়ের অতিথিদের তালিকা ফাঁস

বেশ কয়েক দিন ধরেই আলোচনায় বলিউড তারকা ক্যাটরিনা কাইফ ও ভিকি কৌশলের বিয়ে। ইতোমধ্যে বিয়ের প্রস্তুতি শেষ, এখন পালা অনুষ্ঠানের। বৃহস্পতিবার (৯ ডিসেম্বর) বিয়ের পিঁড়িতে বসবেন এই জুটি। চলছে বিয়ের আগের নানা আয়োজন।

এসব কিছু হচ্ছে ভারতের রাজস্থানের সাওয়াই মাধোপুরের সিক্স সেন্স রিসোর্টে। বিয়ের আসরে যোগ দিতে ইতোমধ্যেই বলিউড থেকে উড়ে এসেছেন অনেকেই। অতিথিদের সেই তালিকা ফাঁস হয়ে গেছে।

মঙ্গলবার স্থানীয় সময় সন্ধ্যা সাড়ে ৭টায় ছিল সঙ্গীতের অনুষ্ঠান। তার আগেই কারা কারা এলেন ওই দিন তাও জানা গেছে। ইতোমধ্যেই ক্যাটরিনার গোটা পরিবার বিয়েতে হাজির। খরবুজা মহলে হয়েছে সঙ্গীতের অনুষ্ঠান। ছিল বলিউড গায়কদের গান।

ক্যাট-ভিকির বিয়ে একেবারে ব্যক্তিগতভাবেই হচ্ছে। রয়েছে নানা বিধিনিষেধ। ছবি তোলা থেকে ফোন ব্যবহারেও থাকছে বিধি। এমনকি ইনস্টাগ্রাম রিল ভিডিও বানানোতেও থাকছে নিষেধ। আজ বুধবার মেহেদি অনুষ্ঠান। আগামীকার বৃহস্পতিবার বিয়ের পরদিন শুক্রবারও স্পেশাল অনুষ্ঠান।

বিয়েতে ভিকি কৌশল ঘোড়ায় চেপে আসবেন। রয়্যাল মণ্ডপে হবে বিয়ে। রাজস্থানের এই এলাকাতে রয়েছে রণথাম্বোর ন্যাশনাল পার্ক। সেখানে টাইগার সাফারির জন্যও নিয়ে যাওয়া হবে অতিথিদের। এমনটাই সূত্রের খবর। 

তবে যারা করোনা টিকার দুই ডোজ নেননি, তাদের জন্য করোনার আরটিপিসিআর টেস্ট মাস্ট। টেস্টের ব্যবস্থাও রাখা হয়েছে। নিরাপত্তা ব্যবস্থাও বেশ কড়াকড়ি।

গতকালই নেহা ধুপিয়া ও তার স্বামী। সাত ভাগে এসেছেন অতিথিরা। তাদের জন্য ২৪টি রুম বুক করা হয়েছে। গেস্ট লিস্টে নাম রয়েছে নিতেশ শর্মা, পঙ্কজ শর্মা, ভিশ্বপালা রেড্ডি, রানি গোয়েঙ্কা, সঞ্জীব ফুম্ভরা, শৈলেশ সাফারি, সাক্সি বাদেরসহ অনেকের। এছাড়াও রয়েছে বেশ কিছু কোড নাম। স্পেশাল কোডও ব্যবহার করা হয়েছে। অনেক অতিথির নামের বদলে ব্যবহার করা হয়েছে কোড। ইতোমধ্যেই বিয়েতে হাজির জাহ্নবী কাপুর, শর্বরী ওয়াঘ, কবির খান, মিনি মাথুর ও অঙ্গিরা ধর।

লিস্টে নাম রয়েছে বিরাট কোহলি থেকে অনুশকা শর্মা, অক্ষয় কুমার, শাহরুখ খান, রোহিত শেঠি, হৃতিক রোশন, আলি আব্বাস জাফরের নাম। এক কথায় গোটা বলিউড আসছেন এই বিয়েতে। তবে লিস্টে নাম নেই সালমান খানের। রণবীর কাপুরের পরিবারকেও দেখা যায়নি এই বিয়েতে যেতে। অতিথির তালিকায়ও নাম পাওয়া যায়নি। তবে কী সাবেক প্রেমিকদের বাদ দিলেন ক্যাটরিনা! নিউজ১৮।

ওএফ

Link copied