করোনা আক্রান্ত ‘কাটাপ্পা’র অবস্থার অবনতি, হাসপাতালে ভর্তি!

Dhaka Post Desk

বিনোদন ডেস্ক

১১ জানুয়ারি ২০২২, ০৮:০৪ এএম


করোনা আক্রান্ত ‘কাটাপ্পা’র অবস্থার অবনতি, হাসপাতালে ভর্তি!

ভারতে করোনাভাইরাসের সংক্রমণ আবারও হু হু করে বাড়ছে। রেহাই পাননি বিনোদন জগতের তারকারাও। একের পর এক আসছে তারকাদের করোনা শনাক্তের খবর। ইতোমধ্যে বেশ কয়েকজন তারকার শরীরে ধরা পড়েছে করোনা। ‘বাহুবলী’ সিনেমার ‘কাটাপ্পা’ অর্থাৎ জনপ্রিয় দক্ষিণী তারকা সত্যরাজের করোনা ধরা পড়ার খবর এসেছে আগেই। এখন শোনা যাচ্ছে, এ অভিনেতার শারীরিক অবস্থার অবনতি হওয়ায় হাসপাতালে ভর্তি করানো হয়েছে।

সূত্রের খবর, বেশ কয়েকদিন আগেই সত্যরাজের করোনা পরীক্ষার ফল পজিটিভ আসে। তারপর থেকে হোম আইসোলেশনেই ছিলেন তিনি। কিন্তু পরবর্তীতে শারীরিক অবস্থার অবনতি হলে তাকে চেন্নাইয়ের একটি হাসপাতালে ভর্তি করা হয়। আপাতত সেখানেই ৬৭ বছর বয়সী এ অভিনেতার চিকিৎসা চলছে।

যদিও অভিনেতার হাসপাতালে ভর্তির বিষয়ে পরিবারের পক্ষ থেকে প্রকাশ্যে এখনও কিছু জানানো হয়নি। তবে শোনা যাচ্ছে, সত্যরাজের শারীরিক অবস্থা এখন অনেকটাই স্থিতিশীল। তবে আগামী কয়েকটা দিন চিকিৎসকদের পর্যবেক্ষণেই কাটাতে হবে তাকে।

ছোটবেলা থেকেই এম জি রামাচন্দ্রন ও রাজেশ খান্নার অন্ধভক্ত ছিলেন সত্যরাজ। প্রথমে ভিলেন এবং পার্শ্ব-চরিত্র হিসেবে ক্যারিয়ার শুরু করেন। পরে একাধিক ছবিতে নায়কের ভূমিকাতেও দেখা যায় তাকে। তামিল, তেলুগু, মালয়ালম সিনেমায় প্রায় ছয় দশক ধরে অভিনয় করছেন সত্যরাজ।

‘বাহুবলী’ সিনেমার ‘কাটাপ্পা’র চরিত্র সত্যরাজকে তুমুল জনপ্রিয় করে তোলে। বিশেষ করে সিনেমার প্রথব পর্ব ব্লকবাস্টার হওয়ার পর। কেন বাহুবলীকে হত্যা করেছিল কাটাপ্পা? এ প্রশ্নে তোলপাড় হয় কাশ্মীর থেকে কন্যাকুমারী। সে প্রশ্নের উত্তর অবশ্য ‘বাহুবলি : দ্য কনক্লুশন’ ছবিতে পাওয়া গিয়েছিল। এর আগেও হিন্দি সিনেমায় অভিনয় করেছেন সত্যরাজ। শাহরুখ খান অভিনীত ‘চেন্নাই এক্সপ্রেস’ ছবিতে দীপিকা পাড়ুকোনের বাবার ভূমিকায় দেখা গিয়েছিল তাকে। অভিনেতার দ্রুত আরোগ্য কামনায় প্রার্থনা করছেন অনুরাগীরা।

এসএসএইচ

Link copied