বেবি বাম্পের ছবি প্রকাশ করলেন পরীমণি!

Dhaka Post Desk

বিনোদন ডেস্ক

২৬ ফেব্রুয়ারি ২০২২, ০৬:২১ পিএম


বেবি বাম্পের ছবি প্রকাশ করলেন পরীমণি!

অডিও শুনুন

মাতৃত্বের নতুন ট্রেন্ড বেবি বাম্পের ছবি প্রকাশ করা। বিশেষ করে তারকারা যখন অন্তঃসত্ত্বা হন, তখন পেট উন্মুক্ত করে কিংবা পেটের উপর হাত রেখে ছবি তোলেন। সেই ছবি শেয়ার করেন সোশ্যাল মিডিয়ায়।

এবার এই ট্রেন্ডে সামিল হলেন ঢাকাই সিনেমার নায়িকা পরীমণি। অন্তঃসত্ত্বা এই নায়িকা তার ফেসবুক পেজে একটি ছবি শেয়ার করেছেন। যেখানে দেখা গেল, পেটে হাত রেখে হাস্যোজ্বল মুখে দাঁড়িয়ে আছেন পরী। পেছন থেকে তাকে জড়িয়ে আছেন স্বামী শরিফুল রাজ।

Dhaka Post

ছবিটির ক্যাপশনে পরীমণি লিখেছেন, ‘শব্দেরা মিলায়ে যায়’। বোঝাই যাচ্ছে, মাতৃত্বের আনন্দে ভাষা হারিয়ে ফেলেছেন নায়িকা। মুখের স্নিগ্ধ হাসিটাই যেন সব বলে দিচ্ছে।

গত ১০ জানুয়ারি হঠাৎ অন্তঃসত্ত্বা হওয়ার খবর দেন পরীমণি। একইসঙ্গে জানান, তরুণ অভিনেতা শরিফুল রাজকে বিয়ে করেছেন তিনি। ঢাকা পোস্টকে তারা দু’জনেই নিশ্চিত করেন যে, গত বছরের ১৭ অক্টোবর গোপনে বিয়েটা সেরে ফেলেন। প্রথম দেখা হওয়ার মাত্র সাতদিনের মাথায় তারা জীবনের নতুন অধ্যায় শুরু করেন।

Dhaka Post

এরপর গেল ২২ জানুয়ারি ঘরোয়া আয়োজনে সেজেগুজে বিয়ে করেন রাজ-পরী। সেখানে তাদের পরিবারের সদস্যদের পাশাপাশি উপস্থিত ছিলেন শোবিজের ঘনিষ্ঠজনেরা।

এদিকে অন্তঃসত্ত্বা হওয়ার কারণে কাজ থেকে বিরতি নিয়েছেন পরীমণি। রাজও সেভাবে কাজ করছেন না এখন। স্ত্রীকে সার্বক্ষণিক সময় দিচ্ছেন, খেয়াল রাখছেন।

কেআই

Link copied