যে কারণে দেশে ফিরছেন না শাকিব খান

Dhaka Post Desk

বিনোদন ডেস্ক

২৮ এপ্রিল ২০২২, ০২:০১ পিএম


যে কারণে দেশে ফিরছেন না শাকিব খান

কিছুদিন আগেই জানা গিয়েছিল, যুক্তরাষ্ট্র থেকে দেশে ফিরছেন শাকিব খান। ঈদুল ফিতর উদযাপনের জন্য এপ্রিলের শেষ সপ্তাহে দেশে ফিরবেন তিনি। ফেরার পর ঈদে মুক্তি পেতে যাওয়া সিনেমার প্রচারেও অংশ নেবেন। খবরটা শুনে ভক্তরাও আশান্বিত হয়েছিল।

কিন্তু সেই আশা আর আলোর মুখ দেখল না। জানা গেল, দেশে ফিরছেন না শাকিব। এবারের ঈদটা সুদূর মার্কিন মুলুকেই করবেন। শাকিবের একাধিক ঘনিষ্ঠ সূত্র গণমাধ্যমকে খবরটি জানিয়েছেন।

জানা গেছে, শাকিব বর্তমানে ব্যস্ত আছেন তার নতুন সিনেমা ‘রাজকুমার’-এর প্রি প্রোডাকশনের কাজ নিয়ে। এটি নির্মিত হচ্ছে যুক্তরাষ্ট্রে। পরিচালনায় হিমেল আশরাফ। এতে শাকিবের নায়িকা হচ্ছেন যুক্তরাষ্ট্রের অভিনেত্রী কোর্টনি কফি।

shakib
‘রাজকুমার’ সিনেমার প্রেস কনফারেন্সে শাকিব ও কোর্টনি কফি

ইতোমধ্যে সিনামটির লোকেশন বাছাই করা শেষ হয়েছে। চলছে শুটিং শুরুর প্রস্তুতি। জুলাই থেকেই শুরু হচ্ছে শুটিং। নায়ক ও প্রযোজক হিসেবে তাই সেখানে নিয়মিত সময় দিতে হচ্ছে শাকিবকে। এজন্যই দেশে ফিরতে পারছেন না।

গত বছরের নভেম্বরে যুক্তরাষ্ট্রে গেছেন শাকিব। গিয়েই গ্রিন কার্ডের আবেদন করেছেন। সেটার জন্য তাকে দীর্ঘদিন একটানা থাকতে হচ্ছে। এর সঙ্গে আবার যুক্ত হয়েছে নতুন সিনেমার কাজ।

শোনা যাচ্ছে, ‘রাজকুমার’ সিনেমার শুটিং শেষ হবে আগস্টে। এরপর ডাবিং ও সম্পাদনায় যাবে আরও কিছুদিন। পুরো কাজই নিজে উপস্থিত থেকে তদারকি করবেন অভিনেতা। তাই এ বছর তার দেশে ফেরার সম্ভাবনা কম।

২৫ ডিসেম্বর আন্তর্জাতিকভাবে ‘রাজকুমার’ সিনেমাটি মুক্তি দেওয়া হবে। এরপরই তিনি দেশে ফিরতে পারেন বলে ধারণা করা হচ্ছে।

কেআই

Link copied