সিয়াম ও তার স্ত্রীর সঙ্গে সিনেমা দেখবে সুবিধাবঞ্চিত শিশুরা

Dhaka Post Desk

বিনোদন ডেস্ক

১১ মে ২০২২, ০৬:৩৬ পিএম


সিয়াম ও তার স্ত্রীর সঙ্গে সিনেমা দেখবে সুবিধাবঞ্চিত শিশুরা

ঈদ উপলক্ষে মুক্তি পেয়েছে সিয়াম আহমেদ ও পূজা চেরি অভিনীত সিনেমা ‘শান’। দেশের ৩৪টি প্রেক্ষাগৃহে এটি প্রদর্শিত হচ্ছে। ঈদের দিন থেকেই দর্শকের দারুণ সাড়া পাচ্ছে সিনেমাটি। বিভিন্ন সিনেমা হলে হাউজফুল শো-এর কথাও শোনা গেছে। 

এবার ব্যতিক্রম একটি উদ্যোগে সামিল হয়েছে ‘শান’ পরিবার। সুবিধাবঞ্চিত শিশুদের সিনেমাটি বিনামূল্যে দেখানোর আয়োজন করছে একটি সংগঠন। সেই প্রদর্শনীতে শিশুদের সঙ্গে বসে ‘শান’ দেখবেন নায়ক সিয়াম আহমেদ। শুধু তাই নয়, ওই বিশেষ প্রদর্শনীতে থাকবেন সিয়ামের স্ত্রী শাম্মা রুশাফি অবন্তীও।

জানা গেছে, আগামী ১৫ মে একটি প্রেক্ষাগৃহে বিশেষ শো'টি অনুষ্ঠিত হবে। সেখানে ৫০ জন সুবিধাবঞ্চিত শিশু উপস্থিত থাকবেন। যারা অর্থাভাবে প্রেক্ষাগৃহে গিয়ে সিনেমা দেখার সুযোগ পান না।

siam-puja
‘শান’ সিনেমার দৃশ্যে সিয়াম-পূজা

এ বিষয়ে সিয়াম আহমেদ বলেছেন, ‘সুবিধাবঞ্চিত শিশুদের সঙ্গে বসে সিনেমা দেখব। এটা সত্যিই আমাদের জন্য বিশেষ একটি শো হতে যাচ্ছে। আমার সঙ্গে আমার স্ত্রীও থাকবে।’

‘শান’ সিনেমাটি নির্মাণ করেছেন এম রাহিম। এতে সিয়ামের বিপরীতে অভিনয় করেছেন পূজা চেরি। সত্য ঘটনা অবলম্বনে সিনেমাটির গল্প রচনা করেছেন আজাদ খান। তার সঙ্গে যৌথভাবে চিত্রনাট্য সাজিয়েছেন নাজিম উদ দৌলা। ফিল্মম্যান প্রডাকশনের ব্যানারে সিনেমাটি প্রযোজনা করেছেন ওয়াহিদুর রহমান ও এম আতিকুর রহমান।

অ্যাকশন-থ্রিলার ধাঁচের এই সিনেমায় সিয়াম-পূজা ছাড়া আরও আছেন মিশা সওদাগর, ডন, নাদের চৌধুরী, তাসকিন রহমান, সৈয়দ হাসান ইমাম, চম্পা, অরুণা বিশ্বাস প্রমুখ। দেশব্যাপী এটি পরিবেশন করছে জাজ মাল্টিমিডিয়া।

কেআই

Link copied