অবশেষে বড় পর্দায় আসছেন নায়িকা মিথিলা

Dhaka Post Desk

বিনোদন ডেস্ক

২৮ মে ২০২২, ০৬:৪৬ পিএম


অবশেষে বড় পর্দায় আসছেন নায়িকা মিথিলা

অনন্য মামুন পরিচালিত ‘অমানুষ’ সিনেমার মাধ্যমে বড় পর্দায় নাম লেখান জনপ্রিয় অভিনেত্রী রাফিয়াত রশিদ মিথিলা। এরপর আরও দুটি সিনেমার সঙ্গে যুক্ত হন তিনি। এগুলো হলো-‘জ্বলে জ্বলে তারা’ ও ‘কাজল রেখা’। পাশাপাশি কলকাতার চারটি সিনেমায়ও কাজ করেছেন-‘মায়া’, ‘আ রিভার ইন হ্যাভেন’, ‘আয় খুকু আয়’ ও ‘নীতিশাস্ত্র’। তবে সিনেমাগুলোর কোনোটিই এখনো মুক্তি পায়নি। ফলে বড় পর্দায়ও অভিষেক হয়নি তার।

অবশেষে নায়িকা হয়ে বড় পর্দায় আসছেন মিথিলা। আগামী ১৭ জুন তার অভিনীত ‘অমানুষ’ মুক্তি পাবে বলে জানিয়েছেন নির্মাতা অনন্য মামুন। যেখানে মিথিলা জুটি বেঁধেছেন চিত্রনায়ক নিরব হোসেনের সঙ্গে।

গত বছরের নভেম্বরের শেষ সপ্তাহে চলচ্চিত্রটি সেন্সর ছাড়পত্র পায়। এরপর চলতি  বছরের ২৮ জানুয়ারি মুক্তির কথা থাকলেও শেষ পর্যন্ত আটকে যায়। অবশেষে সিনেমা হলে আসছে মিথিলার প্রথম সিনেমা ‘অমানুষ’।

নিরব-মিথিলা ছাড়াও সিনেমাটিতে অভিনয় করেছেন নওশাবা, মিশা সওদাগর, শহীদুজ্জামান সেলিম, রাশেদ মামুন অপু, ডন, আনন্দ খালেদ প্রমুখ।

অমানুষ সিনেমার টিমের সঙ্গে মিথিলা
`অমানুষ' সিনেমার টিমের সঙ্গে মিথিলা

পরিচালিত অনন্য মামুন বলেন, ‘‘অমানুষ’ সিনেমার গল্প, অভিনয় দর্শকদের মন ছুঁয়ে যাবে বলে আমার বিশ্বাস। নতুন অনেক কিছুর সঙ্গে পরিচিত হবে আমাদের দর্শকরা। এই সিনেমার প্রতিটি চরিত্র মুগ্ধ করবে আশা করছি।’

গেল বছর ১ এপ্রিল বান্দরবানে সিনেমাটির শুটিং শুরু হয়। এরপর কয়েক দফায় রাঙামাটি, সিলেট, নারায়ণগঞ্জ, ভালুকাসহ দেশের বিভিন্ন স্থান ঘুরে আগস্টের মাঝামাঝিতে ঢাকায় শুটিং সম্পন্ন হয়। এই সিনেমার জন্য নিরবকে বাস্তবেও লুক বদলাতে হয়েছে। যা দেখে অবাক হয়েছেন অনেকেই। কারণ, চরিত্রটি অমানুষের।

উল্লেখ্য, কিছুদিন আগেই ওটিটি প্ল্যাটফর্ম ‘হইচই’তে মুক্তি পায় মিথিলা অভিনীত কলকাতার ওয়েব সিরিজ ‘মন্টু পাইলট ২’। দেবালয় ভট্টাচার্য পরিচালিত এই সিরিজে মিথিলার করা বহ্নি চরিত্রটি দর্শকের কাছে দারুণ প্রশংসিত হয়। এবার তাকে বড় পর্দায় দেখার অপেক্ষায় বাংলাদেশের দর্শক।

আরআইজে

Link copied