সরকারি অনুদান পেলেন অপু বিশ্বাস

Dhaka Post Desk

বিনোদন ডেস্ক

১৫ জুন ২০২২, ০৪:৪৫ পিএম


সরকারি অনুদান পেলেন অপু বিশ্বাস

ঢাকাই সিনেমার জনপ্রিয় নায়িকা অপু বিশ্বাস। দীর্ঘ দেড় যুগ ধরে তিনি সিনেমায় কাজ করছেন। একটা সময় ইন্ডাস্ট্রির শীর্ষ নায়িকা হিসেবে তুমুল ব্যস্ত সময় পার করেছিলেন। মাঝে সংসার-সন্তান নিয়ে বিরতিতে ছিলেন। তবে এখন আবার তিনি রূপালি ভুবনে সরব।

জনপ্রিয় এই নায়িকা এবার সরকারি অনুদান পেয়েছেন। তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয় থেকে তিনি ৬৫ লাখ টাকা পাচ্ছেন। তবে ব্যক্তিগত কোনো প্রয়োজনে নয়, সিনেমা বানানোর জন্যই তাকে এই অনুদান দেওয়া হচ্ছে।

মঙ্গলবার (১৫ জুন) একটি প্রজ্ঞাপনের মাধ্যমে ২০২১-২২ অর্থবছরের অনুদানপ্রাপ্ত সিনেমাগুলোর নাম প্রকাশ করা হয়েছে। এ বছর মোট ১৯টি সিনেমাকে অনুদান দেওয়া হয়েছে। এর মধ্যে রয়েছে ‘লাল শাড়ি’। যেটার প্রযোজক অপু বিশ্বাস। পরিচালনা করবেন বন্ধন বিশ্বাস।

অনুদানের সাধারণ শাখায় ‘লাল শাড়ি’ নির্বাচিত হয়েছে। সিনেমাটি বানানোর জন্য সরকারের পক্ষ থেকে অপু বিশ্বাস ৬৫ লাখ টাকা পাবেন। তবে তিনি চাইলে সিনেমার প্রয়োজনে আরও অর্থ যোগ করতে পারবেন।

এবারই প্রথম কোনো সিনেমা প্রযোজনা করতে চলেছেন অপু। আর প্রথম সিনেমার জন্যই পেলেন অনুদান। নায়িকার এই সুখবরে উচ্ছ্বসিত তার ভক্তরা।

অপু বিশ্বাসকে সর্বশেষ পর্দায় দেখা গেছে গত ফেব্রুয়ারিতে মুক্তি পাওয়া ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ ২’ সিনেমায়। যেখানে তিনি অভিনয় করেন বাপ্পী চৌধুরীর সঙ্গে। বর্তমানে অপুর হাতে রয়েছে বেশ কয়েকটি সিনেমা।

কেআই/আরআইজে

Link copied