ছবি বিক্রি করে বানভাসিদের সাহায্য করবেন ভাবনা

Dhaka Post Desk

বিনোদন ডেস্ক

২৩ জুন ২০২২, ০৫:৩০ পিএম


ছবি বিক্রি করে বানভাসিদের সাহায্য করবেন ভাবনা

দেশের উত্তর-পূর্ব অঞ্চল সিলেট ও সুনামগঞ্জের মানুষ স্মরণকালের ভয়াবহ বন্যার কবলে পড়েছেন। সেখানকার প্রতিটি জেলার একেকটি উপজেলা পরিণত হয়েছে বিচ্ছিন্ন দ্বীপে। পানিবন্দি হয়ে পড়েছেন কয়েক লাখ মানুষ। পার করছেন দুর্বিষহ দিন। সমাজের বিভিন্ন অঙ্গনের মানুষের পাশাপাশি তাদের পাশে দাঁড়াচ্ছেন শোবিজ তারকারাও।

এবার বন্যায় ক্ষতিগ্রস্ত মানুষের জন্য নিজের আঁকা ছবি বিক্রি করে তহবিল গড়তে চান জনপ্রিয় অভিনেত্রী আশনা হাবিব ভাবনা। ২৩ জুন নিজের ফেসবুক ওয়ালে এক পোস্টের মাধ্যমে এই ঘোষণা দেন এই অভিনেত্রী।

তিনি জানান, এরই মধ্যে নিজ উদ্যোগে যতটুকু পেরেছেন বন্যাকবলিতদের জন্য সহযোগিতা পাঠিয়েছেন। কিন্তু আরও বড় আকারে ক্ষতিগ্রস্তদের জন্য কাজ করতে চান। তাই নিজের প্রথম একক চিত্র প্রদর্শনীর জন্য জমানো ছবিগুলোই বিক্রি করার উদ্যোগ নিয়েছেন তিনি।

ফেসবুকে ভাবনা বলেন, ‘আপনারা সবাই জানেন শিল্প আমার পেশা এবং আমার ভালোবাসার জায়গা। এবং আমি আমার প্রথম প্রদর্শনীর জন্য একটি সিরিজ তৈরি করার জন্য দিনরাত পরিশ্রম করেছি, কিন্তু আমাদের দেশের বর্তমান পরিস্থিতি বিশেষ করে সিলেটের অবস্থা দেখে আমি আমার শিল্পকর্ম বিক্রি করার পরিকল্পনা করেছি। এবং এর থেকে আমি যা কিছু পাব তা বন্যার কারণে ক্ষতিগ্রস্ত লোকদের দেওয়া হবে। সবার কাছে আমার আন্তরিক অনুরোধ, আসুন আমরা সবাই এগিয়ে আসি এবং আমাদের দেশকে, আমাদের মানুষকে সাহায্য করি।’

ভাবনা আরও জানান, ছবিগুলো যদি বিক্রি হয় সেখান থেকে প্রাপ্ত অর্থ সিলেট ও সুনামগঞ্জের পাশাপাশি কুড়িগ্রামের বানভাসিদের জন্য খরচ করতে চান তিনি। তার কোনো চিত্রকর্ম যদি কারো পছন্দ হয় তাহলে ফেসবুকে তার সঙ্গে যোগাযোগ করার জন্য অনুরোধও জানিয়েছেন ‘ভয়ংকর সুন্দর’ অভিনেত্রী।

আরআইজে

Link copied