অক্টোবরে নতুন রূপে আসছেন মিম-রাজ

Dhaka Post Desk

বিনোদন ডেস্ক

১৩ আগস্ট ২০২২, ০৫:২৫ পিএম


অক্টোবরে নতুন রূপে আসছেন মিম-রাজ

গেল কোরবানির ঈদে মুক্তি পাওয়া সিনেমা ‘পরাণ’। দেশের সিনেমায় নতুন মাইলফলক তৈরি করেছে এটি। মুক্তির এক মাস পেরিয়ে এখনো সাফল্যের সঙ্গে প্রদর্শিত হচ্ছে। শুধু দেশ নয়, দেশের বাইরেও সিনেমাটির অগ্রিম টিকিট ক্রয়ের হিড়িক পড়েছে।

দর্শক মাতানো এই সিনেমার মূল আকর্ষণ শরিফুল রাজ ও বিদ্যা সিনহা মিম। সিনে সমালোচকদের মতে, রাজ যেমন দুর্দান্ত অভিনয় করেছেন, অন্যদিকে মিমও দিয়েছেন তার ক্যারিয়ারের সেরা আউটপুট।

সফল এই জুটি আরও একবার আসছে বড় পর্দায়। আগামী অক্টোবরেই মুক্তি পাচ্ছে রাজ-মিমের নতুন সিনেমা। এর নাম ‘দামাল’। স্বাধীন বাংলা ফুটবল দলকে ঘিরে এগিয়েছে সিনেমাটির গল্প। এই সিনেমাও নির্মাণ করেছেন ‘পরাণ’-এর কারিগর রায়হান রাফী।

razz-mim
নির্মাতা রাফীর সঙ্গে রাজ ও মিম

নির্মাতা জানান, আগামী ২৮ অক্টোবর ‘দামাল’ মুক্তি পাবে। এরইমধ্যে চলচ্চিত্র সেন্সর বোর্ড থেকে ছাড়পত্র পেয়েছে সিনেমাটি। এতে রাজ ও মিম ছাড়াও আছেন সিয়াম আহমেদ, সুমিত, রাশেদ অপু, সাঈদ বাবু, শাহনাজ সুমি, বৃষ্টি, অথৈ, পূজা প্রমুখ।

মুক্তিযুদ্ধের এই প্রেক্ষাপট এর আগে সিনেমায় উঠে আসেনি। সেদিক থেকে ‘দামাল’কে নিজের স্বপ্নের সিনেমা মনে করছেন রাফী। তাই এখানে চেষ্টার ত্রুটি রাখেননি নির্মাতা।

সিনেমাটির গল্প লিখেছেন শিশু সাহিত্যিক ও ইমপ্রেস টেলিফিল্মের ব্যবস্থাপনা পরিচালক ফরিদুর রেজা সাগর। যৌথভাবে চিত্রনাট্য সাজিয়েছেন রায়হান রাফী ও নাজিম উদ দৌলা।

কেআই/আরআইজে

Link copied