সাংবাদিকতা নিয়ে পড়া শুরু করলেন দীঘি

Dhaka Post Desk

বিনোদন ডেস্ক

১৬ আগস্ট ২০২২, ০৪:৪৮ পিএম


সাংবাদিকতা নিয়ে পড়া শুরু করলেন দীঘি

অডিও শুনুন

শিশুশিল্পী হিসেবে দেশজুড়ে জনপ্রিয়তা পেয়েছিলেন প্রার্থনা ফারদিন দীঘি। বলা চলে, দেশের সিনেমায় তার মতো সাফল্য কোনো শিশুশিল্পীই পাননি। সেই দীঘি এখন পুরোদস্তুর নায়িকা। এরই মধ্যে বড় পর্দায় তার নায়িকাযাত্রা হয়ে গেছে।

অভিনয়ের পাশাপাশি পড়াশোনাটাও চালিয়ে যাচ্ছেন দীঘি। কলেজ পাশ করা দীঘি এবার ইউনিভার্সিটি অব লিবারেল আর্টস বাংলাদেশের (ইউল্যাব) মিডিয়া স্টাডিজ ও জার্নালিজম বিভাগে ভর্তি হয়েছেন।

মঙ্গলবার (১৬ আগস্ট) সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে নায়িকা নিজেই তথ্যটি জানান। বিশ্ববিদ্যালয়ের ভর্তির খবর জানার পর শুভাকাঙ্খীরা এ নায়িকাকে শুভেচ্ছায় ভাসিয়েছেন।

মিডিয়া স্টাডিজ ও সাংবাদিকতা বিভাগে ভর্তির বিষয়ে দীঘি বলেন, ‘আমি ফিল্ম রিলেটেড আরও জ্ঞান নিতে চাই। আর টুকটাক লেখালেখিও পছন্দ করি। সব মিলিয়ে মনে হয়েছে মিডিয়া স্টাডিজ ও জার্নালিজম বিভাগ আমার জন্য ভালা হবে।’

এর আগে রাজধানীর স্ট্যামফোর্ড কলেজের বিজ্ঞান বিভাগ থেকে এইচএসসি সম্পন্ন করেন দীঘি।

প্রসঙ্গত, পূর্ণাঙ্গ নায়িকা হিসেবে গত বছর দীঘির অভিষেক হয়। তার প্রথম সিনেমা ‘তুমি আছো তুমি নেই’। এরপর তাকে দেখা গেছে ‘টুঙ্গিপাড়ার মিয়াভাই’ সিনেমায়। কিছুদিন আগে ওটিটিতে তার অভিষেক হয়েছে ‘শেষ চিঠি’ নামের একটি ওয়েব ফিল্মের মাধ্যমে। যেখানে তার নায়ক ইয়াশ রোহান। এতে দীঘির অভিনয় প্রশংসিত হয়েছে।

Link copied