শাকিব খানের আগমনে সড়কে দীর্ঘ যানজট

Dhaka Post Desk

বিনোদন ডেস্ক

১৭ আগস্ট ২০২২, ০৬:৪২ পিএম


শাকিব খানের আগমনে সড়কে দীর্ঘ যানজট

অডিও শুনুন

অনেক অপেক্ষার পর অবশেষে দেশে ফিরলেন ঢাকাই সিনেমার প্রাণভোমরা শাকিব খান। বুধবার (১৭ আগস্ট) বেলা ১২টার পর হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে পা রাখেন তিনি। তাকে বরণ করে নেয় দেশের বিভিন্ন প্রান্ত থেকে আসা শত শত ভক্ত।

এর আগে শাকিব খানের আগমনের খবরে বিমানবন্দরের বাইরে অপেক্ষা করছিলেন ভক্তরা। ফলে রাস্তায় ক্রমেই জ্যাম হতে শুরু করে। সব আনুষ্ঠানিকতা সেরে শাকিব খান রাস্তায় আসতেই ভক্তরা ঘিরে ধরে। ফলে আব্দুল্লাহপুর-উত্তরা বিমানবন্দর সড়কে দীর্ঘ জ্যাম শুরু হয়। এদিকে বনানী থেকে বিমানবন্দর পর্যন্ত রাস্তায় জ্যাম তৈরি হয় বলে জানা যায়। 

প্রত্যক্ষদর্শীরা জানান, শাকিব খানের ভক্তরা রাস্তায় জমায়েত হওয়ার ফলে বিমানবন্দর সড়কে জ্যাম দেখা দেয়। শাকিব খান নিজে যখন গাড়িতে থেকে ভক্ত-দর্শকদের শুভেচ্ছার উত্তরে অভিবাদন জানাচ্ছিলেন তখন জ্যাম আরও বেড়ে যায়। 

মাহবুব আলম রনী নামের এক প্রত্যক্ষদর্শী বলেন, উত্তরার সড়ক পুরো স্থবির হয়ে আছে দেখতে পাই। পরে বাস থেকে হেঁটে রওনা দিই। বিমানবন্দরের কাছে এসে তিনি জানতে পারেন, শাকিব খান এসেছেন। 

উল্লেখ্য, গত বছরের নভেম্বরে ঢাকা থেকে যুক্তরাষ্ট্রে উড়াল দিয়েছিলেন শাকিব খান। সেখানকার নাগরিকত্ব লাভের জন্য টানা ছয় মাস মার্কিন মুলুকে থাকেন। এর মধ্যে নিউইয়র্ক থেকেই ‘রাজকুমার’ নামের নতুন সিনেমার ঘোষণা দেন, মহরত করেন। যেখানে তার নায়িকা যুক্তরাষ্ট্রের কোর্টনি কফি।

এছাড়া ‘মায়া’, ‘প্রিয়তমা’ ও ‘কবি’সহ বেশ কয়েকটি প্রজেক্ট নিয়ে এগোবেন শাকিব খান। ভক্তদের প্রত্যাশা, নতুনভাবে সবাইকে চমকে দেবেন তাদের প্রিয় নায়ক।

আরআইজে

Link copied