ভক্তদের মনে ‘আগুন’ লাগালেন জয়া আহসান!

Dhaka Post Desk

বিনোদন ডেস্ক

২২ আগস্ট ২০২২, ১১:৩৩ এএম


ভক্তদের মনে ‘আগুন’ লাগালেন জয়া আহসান!

‘সবাই বলে বয়স বাড়ে, আমি বলি কমে’- আক্ষরিক অর্থে এই গান যেন জয়া আহসানের জন্যই সৃষ্টি হয়েছে। কেননা সব অভিনেত্রীর বয়স বাড়ে, চেহারায় বয়সের ছাপ পড়ে; কিন্তু জয়া ব্যতিক্রম। তিনি ক্রমশ যেন আরও মোহময়ী হয়ে উঠছেন।

এ নিয়ে ভক্তদের মনে সীমাহীন কৌতূহল। কোন জাদুবলে নিজেকে এমন রূপবতী করে রাখছেন জয়া! সে উত্তর হয়ত পাওয়া যাবে না। তবে রূপের দ্যুতি ছড়ানোর ক্ষেত্রে বিরাম নেই অভিনেত্রীর।

সোমবার (২২ আগস্ট) সকালে নতুন ফটোশুটের কিছু ছবি শেয়ার করেছেন জয়া। ঝলমলে সেই ছবিগুলোতে তিনি ধরা দিয়েছেন খোলামেলা, আবেদনময়ী রূপে। পেছনে আগুনরঙা আলোর অস্তিত্ব।

কিন্তু ছবির রঙের আগুন নয়, বরং জয়ার রূপের আগুনেই পুড়ছে ভক্তদের মন। মন্তব্যের ঘরে ঢুঁ মেরে এমনটাই জানা গেল। এক অনুসারী মন্তব্য করেছনে, ‘গরম আর লোডশেডিংয়ে এমনিতেই থাকতে পারছি না। তার ওপর আবার আরও গরমের ছবি! শীতকালের জন্য কিছু রাখেন আপা!’ আরেক অনুসারী লিখেছেন, ‘এ কারণেই আজ তাপমাত্রা অনেক বেশি!’

অবশ্য অনেকে নেতিবাচক মন্তব্যও করেছেন। তবে ভালো-মন্দ কোনো মন্তব্যেই সাড়া দেন না জয়া। ছবিগুলো প্রকাশের মাত্র ১ ঘণ্টায় ১৬ হাজারের বেশি রিঅ্যাকশন ও ২ হাজারের বেশি মন্তব্য জমা হয়েছে। বোঝাই যাচ্ছে, জয়া ভক্তদের জন্য দিনটি আজ বিশেষ!

প্রসঙ্গত, জয়া আহসানকে সর্বশেষ দেখা গেছে ‘ঝরা পালক’ নামের একটি সিনেমায়। গত ২৪ জুন এটি মুক্তি পায় পশ্চিমবঙ্গে। সিনেমাটি নির্মিত হয় কবি জীবনানন্দ দাশের জীবনের ঘটনা অবলম্বনে।

কেআই

Link copied