১৪ অক্টোবর প্রেক্ষাগৃহে আসছে ‘রাগী’

Dhaka Post Desk

বিনোদন ডেস্ক

০৫ অক্টোবর ২০২২, ০২:২৯ পিএম


১৪ অক্টোবর প্রেক্ষাগৃহে আসছে ‘রাগী’

আগামী ১৪ অক্টোবর সারা দেশে মুক্তি পাচ্ছে তরুণ নির্মাতা মিজানুর রহমান মিজান পরিচালিত সিনেমা ‘রাগী’। যাতে অভিনয় করেছেন আবির চৌধুরী, আঁচল, মৌমিতা মৌ, সনি রহমান, শতাব্দী ওয়াদুদ, কাজী হায়াত, খালেদা আকতার কল্পনা, খোরশেদ আলাম খসরু প্রমুখ।

সিনেমাটির মুক্তিকে সামনে রেখে সোমবার রাজধানীর শুটিং ক্লাবে এক সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়। এতে উপস্থিত ছিলেন ‘রাগী’ সিনেমার অভিনয়শিল্পী, পরিচালক, প্রযোজকসহ পুরো টিম।

সংবাদ সম্মেলনে সিনেমাটির ট্রেলার, টিজার, পোস্টার ও গান দেখে প্রযোজক পরিবেশক সমিতির নেতা খোরশেদ আলম খসরু এর নায়ক আবির চৌধুরীকে দক্ষিণ ভারতীয় সিনেমা ‘পুষ্পা’র আল্লু অর্জুনের সঙ্গে তুলনা করেন।

তার জবাবে আবির চৌধুরী বলেন, ‘দর্শক যদি আমাদের সিনেমা দেখে এবং আমরা যদি আমাদের লগ্নি উঠিয়ে আনতে পারি তাহলে এদেশের দর্শককে দক্ষিণ ভারতের সিনেমার দিকে তাকাতে হবে না। সে চাহিদা আমরা পূরণ করতে পারব।’ হলে গিয়ে ‘রাগী’ দেখার জন্যও সবাইকে আহ্বান জানান এই অভিনেতা।

‘রাগি’ সিনেমার দৃশ্যে আবির ও আঁচল
‘রাগি’ সিনেমার দৃশ্যে আবির ও আঁচল

সিনেমার নায়িকা আঁচল আঁখি বলেন, “আমাদের দেশে নায়ক বলতে চকলেট বয়ের মতো হবে, এমন একটি ধারণা প্রতিষ্ঠিত আছে। আবির চৌধুরী সেটাকে ভুল প্রমাণ করেছেন। ‘রাগী’ সিনেমাটি দেখলে বুঝতে পারবেন। আমি দর্শকদের আহ্বান করবো প্রেক্ষাগৃহে এসে সিনেমাটি দেখতে।”

এ সিনেমার মাধ্যমে প্রথমবারের মতো খল চরিত্রে দেখা যাবে চিত্রনায়িকা মুনমুনকে। তিনি বলেন, ‘নতুন লুকে দর্শকের সামনে হাজির হচ্ছি। এর আগে কখনো খল চরিত্রে অভিনয় করিনি। গল্পটা পড়ে ভালো লেগেছে তাই এ খল চরিত্রে অভিনয় করেছি। আশা করছি দর্শকের ভালো লাগবে।’

‘রাগী’ সিনেমায় আরও অভিনয় করেছেন শাকিল আহমেদ, মারুফ, আর এফ রোমিও, লায়ন, ব্রুসলি, তনু পান্ডে, তুহিন চৌধুরী, জিয়া তালুকদার, অন্তরা প্রমুখ। জাকিরা খাতুন জয়া প্রযোজিত ‘রাগী’ সংগীত পরিচালনা করেছেন আহাম্মেদ হুমায়ুন। এতে গান করেছেন ইমরান, কনা, শাওন গানওয়ালা ও কর্ণিয়া। গানগুলো কোরিওগ্রাফার হিসেবে ছিলেন মাইকেল বাবু রতন।

Link copied