শাকিব-বুবলীর বিচ্ছেদ হয়েছে ৮ মাস আগে!

Dhaka Post Desk

বিনোদন ডেস্ক

১০ অক্টোবর ২০২২, ১২:২৩ পিএম


শাকিব-বুবলীর বিচ্ছেদ হয়েছে ৮ মাস আগে!

অডিও শুনুন

গত দুই সপ্তাহ ধরে দেশীয় শোবিজের সবচেয়ে আলোচিত ইস্যু ‘শাকিব খান ও বুবলী’। অনেক দিন ধরে চলতে থাকা শাকিবের সঙ্গে প্রেমের গুঞ্জনে ঘি ঢেলে শুরুতে নিজের বেবি বাম্পের ছবি প্রকাশ্যে আনেন বুবলী। এরপর শাকিব খান ও তিনি একইদিনে সামাজিক মাধ্যমে জানান দেন তাদের পুত্রসন্তান হয়েছে। সেদিন সন্তানের নাম এবং ছবিও প্রকাশ করেন দুজন। সবশেষ বুবলী প্রকাশ করেন নিজেদের বিয়ের তারিখও।

শাকিব-বুবলীর বিয়ে এবং সন্তানের বিষয়টি প্রকাশ্যে আসার মধ্যেই মিডিয়ায় জোর গুঞ্জন তাদের বিচ্ছেদও হয়ে গেছে। এবার জানা গেল ৮ মাস আগেই তাদের বিচ্ছেদ হয়েছে। সামনে যে কোনো দিন তারা বিষয়টি নিয়ে মিডিয়ায় মুখ খুলতে পারেন।

শাকিব খান ও বুবলী ঘনিষ্ঠ একাধিক সূত্র গণমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেছেন।

আরও পড়ুন : ভালো ছেলে নয়, ভালো সিনেমা চাই 

সেই সূত্রের বরাতে জানা গেছে, ২০২১ সাল থেকেই শাকিব খান ও বুবলীর মধ্যে বিবাদ শুরু। সে বছর ১৮ ফেব্রুয়ারি 'লিডার, আমিই বাংলাদেশ' সিনেমার সাইনিং অনুষ্ঠানে দুজন মুখোমুখি হলেও কেউ কারও সঙ্গে কথা পর্যন্ত বলেননি। তারপরেও সিনেমার শুটিং করেছেন।

তবে ২০২১ সালের ডিসেম্বরে শাকিব যুক্তরাষ্ট্রে থাকা অবস্থায় বুবলী সেখানে গেলে দুজনের মধ্যে সম্পর্কের বরফ গলতে শুরু করে। কিন্তু বুবলী দেশে ফিরে আসার পর তাদের মধ্যে বিভিন্ন বিষয় নিয়ে দূরত্ব বাড়ত থাকে। এই দূরত্ব-বিবাদের কারণেই তাদের বিচ্ছেদ হয়েছে বলে জানায় সূত্রগুলো।

উল্লেখ্য, ২০১৮ সালের ২০ জুলাই ঢাকাই সিনেমার জনপ্রিয় নায়ক শাকিব খানের সঙ্গে বিবাহবন্ধনে আবন্ধ হন বলে জানান বুবলী। ২০২০ সালের ২১ মার্চ সন্তানের বাবা-মা হন তারা। তাদের সন্তানের নাম শেহজাদ খান বীর।

আরও পড়ুন : বিয়েই কি নায়িকাদের জীবিকা? 

এর আগে ২০০৮ সালে ভালোবেসে ঘর বেঁধেছিলেন ঢাকাই সিনেমার দুই শীর্ষ তারকা শাকিব খান ও অপু বিশ্বাস। তবে বিয়ের খবর টের পায়নি কেউ। ২০১৭ সালে একটি টিভি চ্যানেলের লাইভে সন্তান আব্রাহাম খান জয়সহ হাজির হন অপু। এরপর জানান, তিনি ও শাকিব বিবাহিত এবং এই সন্তান তাদেরই। ২০১৮ সালের ২২ ফেব্রুয়ারি বিচ্ছেদ হয় তাদের। শাকিব-অপুর সংসারে রয়েছে ৬ বছরের পুত্রসন্তান আব্রাম খান জয়।

আরআইজে

Link copied