একটি ‘নাকফুল’ বচসা ও শাকিবের খোলাসা

Dhaka Post Desk

বিনোদন ডেস্ক

২৪ নভেম্বর ২০২২, ০২:১৬ পিএম


একটি ‘নাকফুল’ বচসা ও শাকিবের খোলাসা

ঢাকাই সিনেমার জনপ্রিয় নায়িকা অপু বিশ্বাস ও শবনম বুবলী। দুজনই চলচ্চিত্র জগতে পা রাখেন শীর্ষ নায়ক শাকিব খানের হাত ধরে। কাজ করতে গিয়ে জড়ান ব্যক্তিগত সম্পর্কেও। দুই নায়িকার সঙ্গেই বিবাহবন্ধনে আবদ্ধ হন শাকিব। নায়কের জীবনে অপু প্রাক্তন হলেও বুবলীকে নিয়ে ছিল ধোঁয়াশা। শাকিব জানালেন, অপু ও বুবলী দুজনই তার জীবনে অতীত।

বেশ কিছুদিন ধরেই ব্যক্তিগত রেষারেষি লক্ষ করা যাচ্ছে অপু-বুবলীর মধ্যে। মূলত, তাদের দ্বন্দ্বটা শাকিব খানকে কেন্দ্র করে। অপু শাকিবের সাবেক স্ত্রী হলেও তাদের সন্তান আব্রাম খান জয়কে উপলক্ষ্য করে প্রায়ই দেখা হয় দুজনার। এমনকি ছেলের জন্মদিনে শাকিবের বাসাতেও যান অপু। বিষয়টি ভালোভাবে নেননি শাকিবের বর্তমান স্ত্রী বুবলী। প্রকাশ্যে আনেন নিজের পুরোনো ‘বেবি বাম্প’র ছবি। এরপর সামাজিকমাধ্যমে ঘটা করে জানান দেন, শাকিবের সঙ্গে বিয়ে ও সন্তান জন্মদানের তারিখ।

সেই সময়টাতে অপু চুপ থাকলেও নীরবতা ভাঙেন বুবলীর ‘হিরের নাকফুল’ ইস্যুতে। এ নিয়ে দুই নায়িকা সোশ্যাল মিডিয়ায় বচসায় লিপ্ত হন। এবার মুখ খোলেন ‘নাকফুল’ ইস্যুর কেন্দ্রীয় চরিত্র শাকিব। জানালেন, জন্মদিনের উপহার হিসেবে বুবলীকে কোনো ধরনের নাকফুল তিনি দেননি।

বুবলীর নাকফুলে অপুর টিপ্পনি এরপর শাকিবের খোলাসা। তারও আগে দুজনের ইতিবাচক মেলামেশা— দুইয়ে দুইয়ে চার মেলাতে বসেছিলেন অনেকেই। বাতাসে ভেসে বেড়াচ্ছিল, বর্তমানকে অতীত করে অতীতের জুটিই আবার নতুন করে বর্তমান হবেন। এখানেও দাঁড়ি টানলেন শাকিব। এমন কিছুই ঘটছে না বলে সরাসরি জানিয়ে দিলেন।

শাকিবের স্পষ্ট বয়ান, ‘একটা কথা নিশ্চিত করে বলতে চাই, অপু বিশ্বাস ও বুবলী দুজনই এখন আমার কাছে অতীত। তাদের সঙ্গে কোনো অবস্থায় আমার সম্পর্ক জোড়া লাগার সম্ভাবনা নেই।’

তবে সন্তানের বিষয়ে তাদের দুজনের সঙ্গে দেখা হতে পারে, কথা হতে পারেও বলে জানান ‘শিকারি’ খ্যাত এই অভিনেতা। কোনোভাবেই সেটা ব্যক্তিগত সম্পর্কে গড়াবে না বলেও স্পষ্ট করেন তিনি। তবে কি নতুন কাউকে জীবনসঙ্গী হিসেবে চাচ্ছেন শাকিব? হতেও পারে। কারণ, মার্কিন যুক্তরাষ্ট্রে থাকার সময়টাতে তিনি জানিয়েছিলেন, গোপনে নয় এবার প্রকাশ্যেই ধুমধাম করে বিয়ের পিঁড়িতে বসবেন। তবে কি তৃতীয় বেগমের জন্য ‘হিরের নাকফুল’ তুলে রাখলেন ঢালিউডের এই নবাব?

কেএইচটি/আরআইজে

Link copied