শেষ হচ্ছে জায়েদ খানের ‘বাহাদুরী’

Dhaka Post Desk

বিনোদন ডেস্ক

২৫ নভেম্বর ২০২২, ০৬:৫০ পিএম


শেষ হচ্ছে জায়েদ খানের ‘বাহাদুরী’

দীর্ঘদিন আটকে থাকার পর অবশেষে শেষ হচ্ছে জায়েদ খান ও মৌ খান অভিনীত সিনেমা ‘বাহাদুরী’র কাজ। ২০১৭ সালের এপ্রিলে বিএফডিসিতে সিনেমাটির মহরত অনুষ্ঠিত হয়েছিল। এরপর বেশকিছু অংশের শুটিং বাকি রেখে বন্ধ হয়ে গিয়েছিল ছবিটির কাজ।

অবশেষে জটিলতা কাটিয়ে শুটিং ফ্লোরে ‘বাহাদুরী’। এর মাধ্যমে অনেকদিন পর সিনেমার শুটিংয়ে ফিরলেন জায়েদ খান। বৃহস্পতিবার (২৪ নভেম্বর) থেকে সিনেমাটির শুটিং শুরু হয়েছে। শুক্রবার জায়েদ-মৌ মিরপুর পল্লবী থানা ও এর আশেপাশে শুটিংয়ে অংশ নিয়েছেন। 

সেখান থেকে কয়েকটি ছবি সামাজিকমাধ্যম ফেসবুকে শেয়ার করেন জায়েদ খান। যেখানে নিজের লুক প্রকাশের পাশাপাশি নায়িকা মৌ খানের সঙ্গেও রোমান্টিক ভঙ্গিতে ধরা দিয়েছেন এই নায়ক।

জানা গেছে, শুক্রবার শুটিংয়ের মাধ্যমে শেষ হচ্ছে পুরো সিনেমার কাজ। সবকিছু ঠিক থাকলে নতুন বছরের শুরুতেই মুক্তি পাবে ‘বাহাদুরী’।

এ বিষয়ে জায়েদ খান বলেন, ‘অনেকদিন ধরেই বিভিন্ন কারণে সিনেমাটির শুটিং বন্ধ ছিল। অবশেষে পুনরায় এর শুটিং করছি। নতুন বছরে এটি মুক্তি পাবে। আশা করি, দর্শক অনেক সুন্দর এবং ব্যতিক্রম গল্পের একটা সিনেমা দেখতে পাবে।’

মৌ বলেন, ‘ব্যতিক্রম একটি চরিত্রে দর্শক আমাকে এই সিনেমায় দেখতে পাবে। ক্যারিয়ারের শুরু থেকেই আমি বেছে বেছে কাজ করছি। আসলে ভালো ভালো কাজ করতে চাই। সেটা চলচ্চিত্র হোক আর ওয়েব সিরিজ। আশা করি, সিনেমাটি মুক্তি পেলে দর্শক পছন্দ করবে।’

শফিক হাসান পরিচালিত এই ছবিতে আরও রয়েছেন জনপ্রিয় খল অভিনেতা মিশা সওদাগর, চিত্রনায়িকা পরীমণি ও চিত্রনায়ক সাইমন সাদিক।

কেএইচটি

Link copied