যে কারণে চট্টগ্রামে উড়ে গেলেন রাজ-পরী

Dhaka Post Desk

বিনোদন ডেস্ক

০২ ডিসেম্বর ২০২২, ০৬:৩১ পিএম


যে কারণে চট্টগ্রামে উড়ে গেলেন রাজ-পরী

বন্দর নগরী চট্টগ্রামে চালু হচ্ছে দেশের জনপ্রিয় মাল্টিপ্লেক্স সিনেমা হল ‘স্টার সিনেপ্লেক্স’-এর নতুন শাখা। শুক্রবার (২ ডিসেম্বর) এটি যাত্রা শুরু করবে। উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে নজর কাড়বেন আলোচিত দম্পতি শরিফুল রাজ ও পরীমণি।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন বাংলাদেশ সরকারের তথ্য ও সম্প্রচার মন্ত্রী ড. হাছান মাহমুদ। উদ্বোধনী অনুষ্ঠানে রাজ-পরী ছাড়াও সাংস্কৃতিক ও গণমাধ্যম অঙ্গনের বিশিষ্ট ব্যক্তিবর্গরা উপস্থিত থাকবেন।

জানা গেছে, ‘স্টার সিনেপ্লেক্স’ চট্টগ্রাম শাখা যাত্রা শুরু করবে চট্টগ্রামের আঞ্চলিক ভাষার দুটি ছবি দিয়ে। ২০১৯ সালে মুক্তিপ্রাপ্ত তানিম রহমান অংশু পরিচালিত ‘ন ডরাই’ ও সম্প্রতি মুক্তিপ্রাপ্ত ইমরাউল রাফাত পরিচালিত ‘মেড ইন চিটাগং’ চলবে সিনেপ্লেক্সটিতে।

দেশের বাণিজ্যিক রাজধানী খ্যাত চট্টগ্রাম নগরীতে একটি মাল্টিপ্লেক্স সিনেমা হল ছিল সময়ের দাবি। এবার সেই দাবি পূরণ হতে যাচ্ছে। চট্টগ্রাম শহরের চকবাজার এলাকায় (নবাব সিরাজ উদ্দিন রোড) বালি আর্কেড শপিং কমপ্লেক্সে অবস্থিত সুপরিসর এই মাল্টিপ্লেক্সে তিনটি হল রয়েছে। আসন সংখ্যা যথাক্রমে ৮৬ (হল-১), ১৯৬ (হল-২) এবং ১২৫ (হল-৩)।

বরাবরের মত নান্দনিক পরিবেশ, সর্বাধুনিক প্রযুক্তিসম্বলিত সাউন্ড সিস্টেম, জায়ান্ট স্ক্রিনসহ বিশ্বমানের সিনেমা হলের যাবতীয় সুযোগ-সুবিধা নিয়ে হলগুলো নির্মিত হয়েছে বলে জানান স্টার সিনেপ্লেক্সের চেয়ারম্যান মাহবুব রহমান রুহেল।

উল্লেখ্য, ২০০৪ সালের ৮ অক্টোবর রাজধানীর বসুন্ধরা সিটি শপিং মলে যাত্রা শুরু করে দেশের প্রথম মাল্টিপ্লেক্স সিনেমা হল ‘স্টার সিনেপ্লেক্স’। বর্তমানে ঢাকায় ৫টি শাখা রয়েছে এর। ধানমন্ডির সীমান্ত সম্ভার (সাবেক রাইফেলস স্কয়ার), মহাখালীর এসকেএস (সেনা কল্যাণ সংস্থা) টাওয়ার, মিরপুরের সনি স্কয়ার এবং বিজয় সরনির সামরিক জাদুঘরে শাখাগুলো অবস্থিত।

কেএইচটি

Link copied