মেসিরা বিশ্বকাপ জিতলে রাজকে নিয়ে আর্জেন্টিনা যাবেন পরী!

Dhaka Post Desk

বিনোদন ডেস্ক

০৪ ডিসেম্বর ২০২২, ০৪:১০ পিএম


মেসিরা বিশ্বকাপ জিতলে রাজকে নিয়ে আর্জেন্টিনা যাবেন পরী!

ঢাকাই সিনেমার তারকা দম্পতি পরীমণি ও শরিফুল রাজ চলমান বিশ্বকাপ ফুটবল আসর জমিয়ে উপভোগ করছেন। এক মন এক প্রাণ হয়ে দুজন প্রেম-বিয়ে এবং সংসার সাজালেও এক্ষেত্রে হাঁটছেন ভিন্ন পথে। ছোটবেলা থেকেই পরীমণির পছন্দের দল আর্জেন্টিনা, অন্যদিকে ব্রাজিলের ঘোর সমর্থক শরিফুল রাজ।

দু’দলের খেলা চলাকালীন বাসায় অনেক খুনসুটিও করেন রাজ-পরী। ৪ মাসের পুত্রসন্তান রাজ্যকেও টেনে আনেন নিজেদের মধ্যকার মেসি-নেইমার কেন্দ্রিক আলোচনায়। অবশ্য স্ত্রী পরীকে খুশি করতে তার আর্জেন্টিনার জার্সিও গায়ে দিয়েছেন রাজ।

নিজেদের পছন্দের দল এবারের বিশ্বকাপ চ্যাম্পিয়ন হলে কী করবেন এবার সেটাও জানালেন পরীমণি ও রাজ। শুক্রবার রাতে চট্টগ্রামের একটি হোটেলে গণমাধ্যম কর্মীদের সঙ্গে আড্ডা দিতে গিয়ে দুই তারকা ব্রাজিল-আর্জেন্টিনাকে নিয়ে মেতে উঠেন। সেখানে রাজ জানান, ব্রাজিল এবার জিতলে পরীকে নিয়ে ইউরোপ ট্যুরে যাবেন তিনি।

আরও পড়ুন >>> পরীমণি, রাতের রানী ও আমাদের মানসিকতা 

রাজ বলেন, ‘বিয়ের পর আমাদের বিদেশ ট্যুর হয়নি। ব্রাজিল জিতে গেলে পরীকে নিয়ে ইউরোপ ট্যুর দেব। সেই সঙ্গে দীর্ঘদিন ধরে ভেবেছি ইউরোপ যাব, সেই ইচ্ছেও পূরণ হবে। বেস্ট খেললে যে কোনো দল জিতবে। আমি মনে প্রাণে চাই ব্রাজিল ওয়ার্ল্ডকাপ নিক।’

এ সময় রাজের পাশে থাকা পরীমণি রাজকে ইঙ্গিত দিয়ে বলেন, ‘আমার আর্জেন্টিনা ওয়ার্ল্ডকাপ নিলে তোমাকে (রাজ) নিয়ে আর্জেন্টিনাতেই যাব।’

উল্লেখ্য, শুক্রবার প্রথমবারের মতো চট্টগ্রামে স্টার সিনেপ্লেক্সের শাখা চালু হয়েছে। চকবাজারের বালি অর্কিড শপিং মলের এই সিনেপ্লেক্সের উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে অংশ নেন রাজ ও পরী। সেখান দুজন রাজের ‘দামাল’ সিনেমা দেখবেন বলেও জানান।

আরআইজে

Link copied