ইফতার বিক্রি করলেন চিত্রনায়িকা মাহিয়া মাহি

Dhaka Post Desk

জেলা প্রতিনিধি, গাজীপুর

২৪ মার্চ ২০২৩, ০৭:৪০ পিএম


ইফতার বিক্রি করলেন চিত্রনায়িকা মাহিয়া মাহি

গাজীপুরে নিজের রেস্টুরেন্টে ইফতার বিক্রি করলেন ঢাকাই সিনেমার জনপ্রিয় চিত্রনায়িকা মাহিয়া মাহি। শুক্রবার (২৪মার্চ) রমজানের প্রথম দিন বিকেলে গাজীপুরের ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের পাশে তেলিপাড়া এলাকায় নিজের মালিকানাধীন ‘ফারিশতা’ রেস্টুরেন্টের ইফতার বিক্রিসহ যাবতীয় বিষয়ে খোঁজখবর নেন।

এ সময় তিনি সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে লাইভ করে ফারিশতা রেস্টুরেন্টের ইফতার আয়োজন সবার জন্য তুলে ধরেন। স্বামী বিশিষ্ট ব্যবসায়ী ও আওয়ামী লীগ নেতা রকিব সরকার তার সঙ্গেই ছিলেন। ফেসবুক লাইভে রকিব সরকার সকলকে ফারিশতা’র তৈরি ইফতার আয়োজনে অংশ নেওয়ার জন্য আমন্ত্রণ জানান।

ফারিশতা’র ব্যবস্থাপক তানিম আহমেদ জানান, সারাদিন রোজা রেখে ইফতার তৈরি করে আমরা মানে ফারিশতার স্টাফরা অনেকটাই ক্লান্ত ছিলাম, তবুও সবাই ইফতার তৈরিতে ব্যস্ত সময় পার করছিল। হঠাৎ ম্যাডাম (মাহিয়া মাহি) এসে আমাদের সঙ্গে যুক্ত হলেন, সবার সঙ্গে হাসিমুখে কথা বললেন, বিভিন্ন পরামর্শ ও দিকনির্দেশনা দিলেন। এতে সবার দেহে ক্লান্তির ছাপ থাকলেও ম্যাডামের উপস্থিতি আমাদের অনুপ্রাণিত করেছে।

তিনি আরও জানান, খাবারের গুণগত মান ঠিক রেখে স্বল্প দামে ত্রিশের অধিক রকমের ইফতার সামগ্রী নিয়ে সাজানো হয়েছে ফারিশতার ইফতার আয়োজন। বিক্রির প্রথম দিনেই ব্যাপক সাড়া ফেলেছে বলে জানান এই কর্মকর্তা।

শিহাব খান/কেএইচটি

Link copied