শুটিং শেষে নায়িকার ছবি প্রকাশ করলেন শাকিব

Dhaka Post Desk

বিনোদন ডেস্ক

০৮ এপ্রিল ২০২১, ১৩:১০

শুটিং শেষে নায়িকার ছবি প্রকাশ করলেন শাকিব

গত এক মাস ধরেই ঢাকাই সিনেমায় শীর্ষ নায়ক শাকিব খান আলোচনায় তার নতুন সিনেমা ‘অন্তরাত্মা’র জন্য। বিভিন্ন সময় সিনেমাটির বিভিন্ন লুক প্রকাশ করে ভক্তদের চমকে দিয়েছেন এই তারকা। তবে এতদিন পর্যন্ত সিনেমার নায়িকা কলকাতার দর্শনা বণিকের সঙ্গে কোনো ছবি প্রকাশ করেননি তিনি।

শুটিং শেষ করে অবশেষে আজ বৃহস্পতিবার (৮ এপ্রিল) নায়িকাকে নিয়ে প্রকাশ্যে এলেন নায়ক। নিজের ইনস্টাগ্রাম ও ফেসবুক পেজে দর্শনার সঙ্গে ছবি প্রকাশ করেছেন শাকিব। শাকিব-দর্শনার এই দর্শনে মুগ্ধ তার ভক্তরা। নানান কমেন্টে এই জুটির প্রতি শুভ কামনা জানাচ্ছেন তারা। এবারই প্রথম রুপালী পর্দার দর্শক দেখতে পাবেন শাকিব-দর্শনার রসায়ন।

গত ৬ মার্চ পাবনার রত্নদীপ রিসোর্টে সিনেমাটির শুটিং শুরু হয়। ৬ এপ্রিল পর্যন্ত টানা শুটিংয়ের পর ৭ এপ্রিল ঢাকায় ফিরে আসেন টিমের সদস্যরা। শাকিবের ‘সত্তা’র প্রযোজক সোহানী হোসেনই ‘অন্তরাত্মা’র প্রযোজক। পরিচালনায় ওয়াজেদ আলী সুমন। সংলাপ রচনা করেছেন ফেরারী ফরহাদ।

পরিচালক জানান, সিনেমাটির যাবতীয় পোস্ট প্রডাকশনের কাজ হচ্ছে ভারতে। করোনা পরিস্থিতি নিয়ন্ত্রণে থাকলে আসছে ঈদুল ফিতরেই এটি মুক্তি দেওয়া হবে। এই সিনেমার গানেও নানান চমক থাকবে বলে জানান তিনি।

‘অন্তরাত্মা’র অন্যান্য চরিত্রে অভিনয় করছেন শাহেদ শরীফ খান, অরুণা বিশ্বাস, ঝুনা চৌধুরী, এস এম মহসীন, মারুফ প্রমুখ।

আরআইজে

Link copied