ছোটবেলার প্রিয় বিজ্ঞাপনচিত্রের শুভেচ্ছাদূত পরী

Dhaka Post Desk

বিনোদন ডেস্ক

০৮ এপ্রিল ২০২১, ১৯:০১

ছোটবেলার প্রিয় বিজ্ঞাপনচিত্রের শুভেচ্ছাদূত পরী

ঢাকাই সিনেমার জনপ্রিয় নায়িকা পরীমণি ছোটবেলা থেকেই রূপ সচেতন। ছোটবেলায় হাঁস মার্কা গন্ধরাজ তেলের ঘ্রাণ আর গুণে মুগ্ধ ছিলেন তিনি। এই তেলের বিজ্ঞাপনচিত্রেরও দারুণ ভক্ত ছিলেন। আর তাই তো মাথার বেণি খুলে আয়নার সামনে দাঁড়িয়ে আনমনে বিজ্ঞাপনচিত্রটির মডেল বনে যেতেন! বড় হয়ে টিভিতে দেখা সেই বিজ্ঞাপনটির মডেল হওয়ারও স্বপ্ন দেখতেন।

পরীর সেই স্বপ্ন এবার পূরণ হতে যাচ্ছে। সেই বিজ্ঞাপনচিত্রের মডেল হতে যাচ্ছেন তিনি। বৃহস্পতিবার (৮ এপ্রিল) নিজ বাসায় এই প্রসাধনী পণ্যের ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসেবে চুক্তিবদ্ধ হয়েছেন ‘স্বপ্নজাল’ তারকা।

পরী বলেন, ‘ছোটবেলা থেকেই এই তেল আর বিজ্ঞাপনচিত্রটি আমার ভীষণ ভালোলাগার। আমি মনে করি বাংলার সকল নারীর কাছেই হাঁস মার্কা গন্ধরাজ তেল প্রিয় এক অনুভূতির নাম। এবার আমি নিজেই এই তেলের ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসেবে কাজ করবো, তাদের বেশ ক’টি বিজ্ঞাপনচিত্রে অংশ নেব। এটা আমার জন্য অন্যরকম এক আনন্দের বিষয়!’

করোনার কারণে আপাতত ঘরবন্দি আছেন পরীমনি। তবে গেল সপ্তাহেই ব্যস্ত ছিলেন ইফতেখার শুভর অনুদানের ছবি ‘মুখোশ’-এর শুটিংয়ে। স্বাধীনতা দিবসে মুক্তি পেয়েছে পরী অভিনীত তৌকীর আহমেদের ‘স্ফুলিঙ্গ’। মুক্তির অপেক্ষায় রয়েছে তার আরও কয়েকটি সিনেমা।

আরআইজে

Link copied