সেরা রাঁধুনীদের রান্না খাবেন তারা

Dhaka Post Desk

বিনোদন ডেস্ক

০৮ এপ্রিল ২০২১, ২০:১৬

সেরা রাঁধুনীদের রান্না খাবেন তারা

রান্নাবিষয়ক বিশেষ অনুষ্ঠান ‘সেরা রাঁধুনী’। মাছরাঙা টেলিভিশন তাদের ঈদের বিশেষ আয়োজনে প্রচার করবে এটি। আর এতে অংশ নেবেন দেশের জনপ্রিয় ছয় তারকা। 

তারকাদের মধ্যে রয়েছেন চিত্রনায়ক ফেরদৌস আহমেদ, সাইমন সাদিক, চিত্রনায়িকা পূর্ণিমা, মাহিয়া মাহি ও নুসরাত ফারিয়া। এছাড়াও তাদের সঙ্গে থাকবেন কণ্ঠশিল্পী দিলশাদ নাহার কণা। অনুষ্ঠানটি উপস্থাপনা করবেন পূর্ণিমা। 

এই ছয় শিল্পী এবার ভিন্ন ধরনের অভিজ্ঞতা হতে যাচ্ছে এই অনুষ্ঠানের মাধ্যমে। যেখানে তাদের কাজ হলো খাবার চেখে দেখা ও মন্তব্য করা। সম্প্রতি ‘সেরা রাঁধুনী’র বিশেষ পর্বটির শুটিং ৭ এপ্রিল (বুধবার) সম্পন্ন হয়েছে।

অনুষ্ঠানে অংশ নেওয়া প্রসঙ্গে চিত্রনায়ক সায়মন সাদিক বলেন, ‘পূর্ণিমা আপুর উপস্থাপনায় এই রিয়েলিটি শো হচ্ছে। এতে সেরা রাঁধুনিরা প্রতিযোগিতায় অংশ নিয়েছেন। আর আমরা সবাই একসঙ্গে আপুর অতিথি হয়েছি। সেখানে গিয়ে শুধু মজা করে খেলাম। আমাদের মূল কাজ ছিল এটাই। সঙ্গে স্বাদ অনুযায়ী মন্তব্য করেছি। সবার অংশগ্রহণে দারুণ কিছু সময় কাটিয়েছি।’

উল্লেখ্য, এই ছয় তারকাকে বিভিন্ন অনুষ্ঠানে একসঙ্গে দেখা যায় প্রায়ই। বিভিন্ন স্টেজ শোয়ের পাশাপাশি রাজনৈতিকা প্রচারণায় তাদের দলবেঁধে ভ্রমণ করতে দেখা গেছে। এবার তারা এক হলেন এই রান্নার অনুষ্ঠানে। 

এমআরএম

Link copied