ছেলে ও পুত্রবধূসহ করোনা থেকে মুক্তি পেলেন মৌসুমী

Dhaka Post Desk

বিনোদন ডেস্ক

১৫ এপ্রিল ২০২১, ১৯:০২

ছেলে ও পুত্রবধূসহ করোনা থেকে মুক্তি পেলেন মৌসুমী

ছেলে ও ছেলের বৌসহ করোনায় আক্রান্ত হয়েছিলেন চিত্রনায়িকা মৌসুমী। বিষয়টি নিশ্চিত করেছিলেন ওমর সানি। কোভিড-১৯ রিপোর্ট পজিটিভ আসার পর তারা সবাই আইসোলেশনে ছিলেন।

মহামারি করোনা থেকে মুক্ত হলেন মৌসুমী। তার ছেলে ও পুত্রবধূও সুস্থ এখন। ওমর সানি ফেসবুকে এক পোস্টের মাধ্যমে বিষয়টি জানিয়েছেন। 

ওমর সানি লেখেন, ‘আলহামদুলিল্লাহ প্রায় ১৩ দিন পর নিজের গৃহে প্রবেশ করলাম, আমার পরিবারকে আল্লাহ হেফাজত করছেন। আপনার কাছে আমার সেজদা, রোজার উসিলায় এই মহামারি দূর করে দেন আল্লাহ।’

মৌসুমী

দেশের শোবিজ অঙ্গনের করোনায় আক্রান্তের সংখ্যা বাড়ছে। ১ এপ্রিল খবর পাওয়া যায় কোভিড পজিটিভ প্রখ্যাত অভিনেতা আবুল হায়াত। তিনি হাসপাতালে ভর্তি হয়েছেন। এর পর পুরোপুরি সুস্থ না হলেও বাড়িতে যান এই অভিনেতা। সেখানে থেকেই বাকি চিকিৎসা নেন তিনি। 

এছাড়া করোনায় আক্রান্ত হয়েছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত নির্মাতা গাজী রাকায়েত। ৩১ মার্চ (বুধবার) তার কোভিড-১৯ পরীক্ষার ফল পজিটিভ আসে। অন্যদিকে কোভিড পজিটিভ অবস্থায় বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে চিকিৎসা নিয়েছেন অভিনেত্রী ও পরিচালক আফসানা মিমি।

অন্যদিকে চিত্রনায়ক রিয়াজ তার করোনায় আক্রান্তের খবর জানান ২ এপ্রিল। ঘরে থেকেই চিকিৎসা নিয়েছেন তিনি। ‘বঙ্গবন্ধু’ সিনেমার শুটিংয়ে মুম্বাই যাওয়ার কথা ছিল এই অভিনেতার। তার আগে কোভিড টেস্ট করতে গিয়ে পজিটিভ রিপোর্ট হাতে আসে তার। 

এমআরএম

Link copied