কবরীর জন্য দোয়া চাইলেন ফাহমিদা নবী

Dhaka Post Desk

বিনোদন ডেস্ক

১৬ এপ্রিল ২০২১, ১৬:১৩

কবরীর জন্য দোয়া চাইলেন ফাহমিদা নবী

লাইফ সাপোর্টে রয়েছেন বরেণ্য অভিনেত্রী ও নির্মাতা সারাহ বেগম কবরী। ফুসফুসের অবস্থাও ভালো নেই তার। বৃহস্পতিবার (১৫ এপ্রিল) এসব তথ্য জানিয়েছেন শেখ রাসেল গ্যাস্ট্রোলিভার হাসপাতালের পরিচালক অধ্যাপক ফারুক আহমেদ।

সিনেমার 'মিষ্টি মেয়ে' খ্যাত নায়িকা কবরীর জন্য দোয়া চেয়েছেন সংগীতশিল্পী ফাহমিদা নবী। ১৬ এপ্রিল (শুক্রবার) তিনি সামাজিক মাধ্যমে অভিনেত্রীর সঙ্গে ছবি পোস্ট করেন। সঙ্গে ছিলেন সামিনা চৌধুরী। 

ফাহমিদা নবী লেখেন, 'মিষ্টি মেয়ে আর কারও নামের আগে ব্যবহৃত হয় না কবরী ছাড়া। আমাদের মিষ্টি মেয়ে আসলেই এতো মিষ্টি। যার হাসির তুলনা নাই। আমরা দুবোন যখন তার সাথে ছবিটি তুলেছিলাম তখন কবরী আন্টি বলেছিলেন, এই মিষ্টি দুবোনের সাথে ছবিটা তুলে দাও তো!'

কবরীর সঙ্গে ছবিটি পোস্ট করেন ফাহমিদা নবী

তিনি আরও লেখেন, 'আমরা অনেক হাসতে চাইলাম কিন্তু উনার মতো মিষ্টি হাসি হলো না। তিনি তো তিনি আমাদের প্রিয় কিংবদন্তী কবরী! তার এই হাসি আবার ফিরে আসুক। এই মুহূর্তে আর কিছু ভাবতে পারছিনা। তিনি লাইফ সাপোর্টে আছেন। আল্লাহ যেন তাকে সুস্থ করে দেন। একটু পরেই ফজরের নামাজ। তার জন্য সবাই অনেক দোয়া চাই। আমিন।'

উল্লেখ্য, গত ৫ এপ্রিল কবরীর ক‌রোনা রি‌পোর্ট পজিটিভ এলে তাকে কুর্মিটোলা হাসপাতালে ভর্তি করা হয়। তার শারীরিক অবস্থার অবনতি হলে দরকার হয় আইসিইউর। কুর্মিটোলা হাসপাতালে আইসিইউ খালি না থাকায় প্রধানমন্ত্রীর কার্যালয়ের সহযোগিতায় তাকে শেখ রাসেল গ্যাস্ট্রোলিভার হাসপাতালে স্থানান্তর করা হয়।

এমআরএম

Link copied