আজকের সর্বশেষ

কবরীর সঙ্গে শেষ দেখা হলো না শামীম ওসমানের

Dhaka Post Desk

বিনোদন ডেস্ক

১৭ এপ্রিল ২০২১, ১৭:২৬

কবরীর সঙ্গে শেষ দেখা হলো না শামীম ওসমানের

কিংবদন্তি অভিনেত্রী সারাহ বেগম কবরীর চলে যাওয়ায় তাকে নিয়ে স্মৃতিচারণ করেছেন দেশের বিভিন্ন অঙ্গনের ব্যক্তি। এবার তার মৃত্যুতে শোক প্রকাশ করলেন নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য শামীম ওসমান। 

শামীম ওসমান বলেন,  ‘এদেশের কিংবদন্তি অভিনেত্রী সারাহ বেগম। সম্পর্কে তিনি আমার চাচি। কয়েক মাস আগেও তার সঙ্গে কথা হয়েছে। তিনি আমাকে বাসায় যেতে বলেছিলেন। আমার সঙ্গে নাকি তার কথা রয়েছে। সেদিনও ফোনে অনেক আলাপ হলো। কিন্তু করোনার কারণে চাচির বাসায় আর যাওয়া হলো না।’

তিনি আরও বলেন, ‘নামাজ পড়ে চাচির জন্য নিয়মিত দোয়া করেছি। তার জন্য সবাইকে প্রার্থনা করতে বলেছি।’

কবরী

কয়েকদিন ধরেই লাইফ সাপোর্টে ছিলেন কিংবদন্তি অভিনেত্রী সারাহ বেগম কবরী। করোনায় আক্রান্ত হয়ে তার ফুসফুসের অবস্থা ভালো ছিল না। অবশেষে মহামারি কবল থেকে আর ফেরা হলো না। শুক্রবার দিবাগত রাত ১২টা ২০মিনিটে মারা যান সবার প্রিয় ‘মিষ্টি মেয়ে’। 

আইসিইউতে প্রায় এক সপ্তাহ চিকিৎসাধীন থাকার পর বৃহস্পতিবার (১৫ এপ্রিল) তার শারীরিক অবস্থার অবনতি হয়। নেওয়া হয় লাইফ সাপোর্টে। সেখানেই শেষ নিঃশ্বাস ত্যাগ করেন দেশের জনপ্রিয় এ অভিনেত্রী।

রাজধানীর বনানী কবরস্থানে সমাহিত করা হলো কিংবদন্তি অভিনেত্রী সারাহ বেগম কবরীকে। দাফনের আগে সেখানে মুক্তিযোদ্ধা হিসেবে দেওয়া হয় রাষ্ট্রীয় উদ্যোগে গার্ড অব অনার।

এমআরএম

Link copied