বাংলা সিনেমায় ভিসি কলিমউল্লাহ, ভিডিও ভাইরাল

Dhaka Post Desk

বিনোদন ডেস্ক

১১ জুন ২০২১, ১৮:৩৬


বাংলা সিনেমায় ভিসি কলিমউল্লাহ, ভিডিও ভাইরাল

ভিসি হিসেবে মেয়াদ শেষ হয়েছে বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের উপাচার্য নাজমুল আহসান কলিমউল্লাহর। এর মধ্যেই মাঝরাতে অনলাইনে ক্লাস নেওয়া নিয়ে সমালোচনা ও সামাজিক মাধ্যমে ট্রল হয়েছে। এবার বাংলা সিনেমায় অভিনয়ের একটি ভিডিও প্রকাশ হয়েছে তার। যা রীতিমতো ভাইরাল। 

ঢাকা পুলিশ কমিশনারের ভূমিকায় সিনেমায় অভিনয় করেছেন নাজমুল আহসান কলিমউল্লাহ। ভিডিওতে দেখা যাচ্ছে তিনি শহরের গডফাদারদের ধরার জন্য পুলিশের অনান্য কর্মকর্তাদের নির্দেশ দিচ্ছেন। একজন উপাচার্য হয়েও সিনেমায় অভিনয়ের বিষয়টি অনেকেই নেতিবাচকভাবে দেখছেন। 

তবে ভিসি নাজমুল আহসান কলিমউল্লাহ বিষয়টি নিয়ে চিন্তিত নয়। তিনি ইতিবাচক দৃষ্টিতেই দেখছেন জানিয়ে গণমাধ্যমে বলেন, ‘ফেসবুকে ভিডিওটি নিয়ে সমালোচনা তৈরি হয়েছে, সেই সিনেমায় আমি প্রথম অভিনয় করি। যেটি ব্যাপক ব্যবসা সফল হয়। এতে আমাকে ঢাকার পুলিশ কমিশনারের চরিত্রে দেখা গেছে।’

নাজমুল আহসান কলিমউল্লাহ আরও বলেন, ‘কেউ যদি আমার অভিনয় নিয়ে আলোচনা-সমালোচনা এমন কী ট্রল করে তাহলে বুঝতে হবে অভিনেতা হিসেবে আমি স্বার্থক। কেন না একজন অভিনেতার প্রধান কাজ হচ্ছে দর্শককে আনন্দ দেওয়া।’

উল্লেখ্য, রাত সোয়া ৩টায় অনলাইনে ক্লাস নিয়ে আলোচনায় এসেছেন রংপুর বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের (বেরোবি) সদ্য সাবেক উপাচার্য অধ্যাপক ড. নাজমুল আহসান কলিমউল্লাহ। এ খবর সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়ার পর থেকে বিশ্ববিদ্যালয়ের ভেতরে-বাইরে ব্যাপক সমালোচনা চলছে। 

বুধবার (৯ জুন) দিবাগত রাত ৩টা ২০মিনিটে বিশ্ববিদ্যালয়ের জেন্ডার অ্যান্ড ডেভেলপমেন্ট স্টাডিজ বিভাগের ২০১৯-২০ শিক্ষাবর্ষের প্রথম বর্ষ দ্বিতীয় সেমিস্টারের ‘পলিটিক্যাল থট’ কোর্সের ক্লাস নেন নাজমুল আহসান কলিমউল্লাহ। 

এমআরএম

Link copied