১৯ বছর পর মডেল হলেন জায়েদ খান

Dhaka Post Desk

বিনোদন ডেস্ক

১৩ জুন ২০২১, ০৭:২৭ পিএম


১৯ বছর পর মডেল হলেন জায়েদ খান

২০০২ সালে একটি বিজ্ঞানচিত্রের মডেল হিসেবে শোবিজে অভিষেক ঢাকাই সিনেমার জনপ্রিয় নায়ক জায়েদ খানের। সেই বিজ্ঞাপনচিত্রের জিঙ্গেল-‘ব্রিটল বিস্কুট খাইতে খাইতে যায় বেলা’ তখন বেশ জনপ্রিয়তা পায়।

দীর্ঘ ১৯ বছর পর আবারও বিজ্ঞাপনের মডেল হলেন জায়েদ খান। তবে এবার আর কোনও ভোগ্যপণ্যের ভিজ্যুয়াল বা জিঙ্গেল টিভিসি নয়, একটি ফ্যাশন হাউজের স্থিরচিত্র-মডেল হলেন তিনি। যেখানে এই চিত্রনায়ক হাজির হয়েছেন একেবারে ভিন্ন গেটআপে।

রয়েল মালাবার জুয়েলারি অ্যান্ড ফ্যাশন মলের এই মডেল-শুটে জায়েদ সম্প্রতি তিনি অংশ নিয়েছেন আসছে ঈদকে সামনে রেখে। যেখানে তাকে দেখা যায় শেরওয়ানি ও পাগড়িতে, হাতে তলোয়ার এবং সঙ্গে ঘোড়া!

জায়েদ খান বলেন, ‘বিশ্ববিদ্যালয় জীবনে আমি প্রথম মডেলিং করি। বিস্কুটের সেই বিজ্ঞাপনচিত্রটি প্রচার হয় ২০০২ সালে দিকে। এরপর অনেক প্রস্তাব পেলেও চলচ্চিত্রের কারণে করা হয়নি। ১৯ বছর পর এবারের কাজটি করে খুব ভালো লেগেছে। সবাই দেখলেই বুঝতে পারবেন।’  

তিনি আরও জানান, গৌতম সাহার কোরিওগ্রাফিতে এই ফটোশুটে চিত্রগ্রাহক হিসেবে কাজ করেছেন নাঈম আহমেদ। কদিন আগে এই ব্র্যান্ডের মডেল হয়েছেন ঢাকাই সিনেমার দুই খল-অভিনেতা মনোয়ার হোসেন ডিপজল ও মিশা সওদাগর।

আরআইজে

Link copied