চেনা আলোয় ফিরছেন পরী

Dhaka Post Desk

বিনোদন ডেস্ক

১৭ জুলাই ২০২১, ১২:০৪ পিএম


চেনা আলোয় ফিরছেন পরী

সিনেমার কাজ আর এই ভুবনের আপনজনদের নিয়ে মসৃণ সময় কাটছিল নায়িকা পরীমণির। গল্প-নির্মাতা বুঝে যেমন সিনেমায় যুক্ত হচ্ছেন, তেমনি নিজের অভিনয়েও আনছেন পরিপক্বতা। এমনই সময়ে একটি অপ্রত্যাশিত ধাক্কা এসে যেন সব এলোমেলো করে দেয়। গত জুন মাসের সেই ঘটনা কম-বেশি সবারই জানা।

ব্যক্তিগত জীবনে এত বড় ঝড় আসলে যে কেউ ভেঙে পড়তে পারেন। কিন্তু পরী ঘুরে দাঁড়ানোর মন্ত্র জানেন। তাই ঝড়ের শেষে ঝকঝকে আলোর দিকেই ছুটছেন তিনি। আগামী ১০ আগস্ট থেকে সিনেমার শুটিংয়ে ফিরছেন এ নায়িকা। খবরটির ইঙ্গিত পাওয়া গেল তারই একটি পোস্টে।

শুক্রবার (১৬ জুলাই) পরমণি তার ফেসবুকে কয়েকটি ছবি পোস্ট করেন। যেখানে তিনি ক্যামেরাবন্দী হয়েছেন নির্মাতা রাশিদ পলাশ ও লেখক গোলাম রাব্বানির সঙ্গে। ছবিগুলোর সূত্র ধরে জানা যায়, শিগিরই শুরু হতে যাচ্ছে ‘প্রীতিলতা’ সিনেমার নতুন লটের শুটিং।

নির্মাতা রাশিদ পলাশ জানিয়েছেন, চট্টগ্রামের কয়েকটি লোকেশন দেখে এসেছেন তারা। সব কিছু ঠিক থাকলে আগামী ১০ আগস্ট থেকে সেখানে শুরু হবে ‘প্রীতিলতা’র চিত্রায়ণ’। সে বিষয়েই নায়িকার সঙ্গে বৈঠক করেছেন।

‘প্রীতিলতা’ সিনেমাটি নির্মিত হচ্ছে ব্রিটিশবিরোধী আন্দোলনের শহীদ প্রীতিলতা ওয়াদ্দেদারকে ঘিরে। এর চিত্রনাট্য লিখেছেন গোলাম রাব্বানি। নাম ভূমিকায় অভিনয় করছেন পরী। এতে কিংবদন্তি সংগীতকার কবীর সুমনের কণ্ঠে একটি গান থাকছে।

প্রসঙ্গত, পরীমণিকে সর্বশেষ দেখা গেছে তৌকীর আহমেদ পরিচালিত ‘স্ফুলিঙ্গ’ সিনেমায়। গত মার্চে সিনেমাটি মুক্তি পেয়েছিল। এতে তার সঙ্গে ছিলেন জাকিয়া বারী মম, শ্যামল মাওলা, রওনক হাসান প্রমুখ।

কেআই/আরআইজে

Link copied