শাকিব খানের নায়িকা হচ্ছেন পূজা চেরী

Dhaka Post Desk

বিনোদন ডেস্ক

২২ আগস্ট ২০২১, ০১:৫৩ পিএম


শাকিব খানের নায়িকা হচ্ছেন পূজা চেরী

ঢাকাই সিনেমার সময়ের সবচেয়ে জনপ্রিয় নায়ক শাকিব খান প্রথমবারের মতো জুটি বাঁধতে যাচ্ছেন ‘পোড়ামন ২’ খ্যাত অভিনেত্রী পূজা চেরীর সঙ্গে। দুজন প্রথম একসঙ্গে ক্যামেরার সামনে দাঁড়াবেন এস এ হক অলিক পরিচালিত সরকারি অনুদানের সিনেমা ‘গলুই’তে। এমন গুঞ্জনই শোনা যাচ্ছে ঢালিউড পাড়ায়।

বিষয়টি নিয়ে সিনেমাটির পরিচালক এস এ হক অলিকের সঙ্গে কথা হয় ঢাকা পোস্টের। তিনি বলেন, ‘সত্যি কথা বলতে সিনেমাটি নিয়ে শাকিব খান ও পূজা চেরীর সঙ্গে আমাদের কথা হয়েছে। তবে সেটা এখনো প্রাথমিক পর্যায়ে রয়েছে। দুজন চুক্তি স্বাক্ষর করলেই বিষয়টিকে আমরা চূড়ান্ত হিসেবে ধরব। আর তখনই আনুষ্ঠনিকভাবে ঘোষণাটি জানাতে চাই।’

অলিক আরও বলেন, ‘চুক্তি হয়ে গেলে মহরত অনুষ্ঠান করে সবাইকে বিষয়টি জানানোর ইচ্ছা আমাদের। চুক্তি না হওয়া পর্যন্ত কিন্তু কোনো কিছুই চূড়ান্ত নয়।’

গত শুক্রবার পূজা চেরীকে জন্মদিনের শুভেচ্ছা জানান পরিচালক অলিক

পরিচালক অলিক আরও জানিয়েছেন, যথা সময়ে সবার সঙ্গে চুক্তি হয়ে গেলে সেপ্টেম্বরের ১০-১২ তারিখ থেকে জামালপুরে সিনেমাটির শুটিং শুরু হবে। সেখানে একটানা চলবে শুটিং। এটিই হবে শাকিব খানের প্রথম অনুদানের সিনেমা। 

শাকিব-পূজা ছাড়াও সিনেমাটির দুটি গুরুত্বপূর্ণ চরিত্রে থাকছেন বরেণ্য অভিনয়শিল্পী আজিজুল হাকিম ও ফজলুর রহমান বাবু। সিনেমাটির গান করবেন কুমার বিশ্বজিৎ ও হাবিব ওয়াহিদের মতো তারকারা।

আরআইজে

Link copied