রাকিবকে বন্ধু হিসেবে অপুর কাছে পরিচয় করান মাহি!

Dhaka Post Desk

বিনোদন ডেস্ক

১৩ সেপ্টেম্বর ২০২১, ০২:১৫ পিএম


রাকিবকে বন্ধু হিসেবে অপুর কাছে পরিচয় করান মাহি!

চিত্রনায়িকা মাহিয়া মাহি আবারও বিয়ে করেছেন। রোববার (১২ সেপ্টেম্বর) দিবাগত রাত ১২টা ৫ মিনিটে গাজীপুরের ব্যবসায়ী রাকিব সরকারের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন। ফেসবুকে বিয়ের ছবি পোস্ট করে মাহি নিজেই খবরটি নিশ্চিত করেছেন।

এর আগে মাহি সংসার করেছিলেন সিলেটের ব্যবসায়ী পারভেজ মাহমুদ অপুর সঙ্গে। চলতি বছরের মে মাসে বিচ্ছেদের ঘোষণা দেন নায়িকা। তবে মাহির নতুন বিয়ের খবর শুনে শুভেচ্ছা জানাতে ভুল করলেন না অপু।

তিনি বলেন, ‘বিয়ের খবর শুনেছি আগেই। আজ ফেসবুকে দেখলাম। তার নতুন জীবনের জন্য শুভকামনা রইল। আমার পরিবারের মান-সম্মান অনেক বড়। এ ব্যাপারে আমি আর কথা বলতে আগ্রহী নই। আমি খুব সাধারণ মানুষ, সাধারণভাবেই জীবন-যাপন করতে চাই।’

পরবর্তীতে মিডিয়ার কোনো নারীকে বিয়ে করতে চান না বলেও জানালেন অপু। তার ভাষ্য, ‘এরপর বাবা-মায়ের পছন্দেই বিয়ে করব। তাদের পছন্দে সুখ-শান্তি বেশি।’

অপু জানান, বিচ্ছেদের আগেই রাকিবের সঙ্গে তার পরিচয় হয়েছিল। মাহিই পরিচয় করান। তখন রাকিবকে স্রেফ বন্ধু হিসেবেই উপস্থাপন করেন মাহি। অনেকের ধারণা, রাকিবের সঙ্গে সম্পর্কের জেরেই অপুকে ডিভোর্স দিয়েছেন এ নায়িকা।

উল্লেখ্য, ২০১৬ সালে ভালোবেসে অপুকে বিয়ে করেছিলেন মাহি। অপুর পরিবারের সবাই মাহিকে ভালোবাসতেন। তাদের পরিবারে মধ্যমণি হয়ে ছিলেন তিনি। যা সিনেমা ইন্ডাস্ট্রির অনেকেই জানেন। এমনকি মাহি নিজেও বিভিন্ন সময়ে অপু ও তার পরিবারের প্রতি কৃতজ্ঞতা জানিয়েছেন।

কেআই/আরআইজে

Link copied