বিড়ালের জন্য কাঁদলেন মিম

Dhaka Post Desk

বিনোদন ডেস্ক

১৫ সেপ্টেম্বর ২০২১, ০১:০১ পিএম


বিড়ালের জন্য কাঁদলেন মিম

ঢাকাই সিনেমার জনপ্রিয় অভিনেত্রী বিদ্যা সিনহা মিম একজন পোষ্য প্রেমী। তার পোষ্য প্রেমের গল্প বিভিন্ন সময় উঠে এসেছে মিডিয়ায়। সামাজিক মাধ্যমেও এই ভালোবাসার কথা প্রকাশ করেছিলেন অভিনেত্রী।

তবে গত সোমবার দিনটি ছিল মিমের জন্য বড্ড মন খারাপের। এদিন সকালে মিমের পোষা বিড়ালছানা বার্বি মারা গেছে। যার বয়স হয়েছিল ৪ মাস। বাসায় থাকলে বিড়ালছানাটির সঙ্গে বেশির সময় সময় কাটত মিমের। আদরে-ভালোবাসায় ভরিয়ে দিতেন বিড়াটিকে। আর তাই তো বিড়ালটির মৃত্যুতে ভেঙে পড়েছেন অভিনেত্রী। বার্বির মৃত্যুতে মিমের পাঁচ মাস বয়সী অপর বিড়াল ক্যান্ডিও হয়ে পড়েছেন একা।

মিম বলেন, ‘বিড়ালটির মৃত্যু আমাকে খুব কষ্ট দিয়েছে। কারণ ও ছিল আমার সন্তানের মতো। সারা দিন কাঁদিয়েছে আমাকে। এখনো ওর কথা মনে পড়লেই কান্না আসছে। সকাল থেকে ঘুমানোর আগ পর্যন্ত আমার সঙ্গেই থাকত সে। আমি যখন বই বা চিত্রনাট্য পড়তাম, পাতার ওপর বসে পড়ত। পাতা ওল্টালে ওল্টানো পাতার ওপর এসে আবার বসত। তার এসব আচরণে কখনোই এতটুকুও বিরক্ত লাগত না। বরং ভীষণ মজা লাগত, আনন্দ পেতাম। এত ভালোবাসার বিড়ালটি এভাবে মারা যাবে কখনো ভাবিনি!’

এই তারকা জানান, তিনি বাসায় না থাকলে বেশির ভাগ সময় তার খাটের নিচে থাকত বিড়ালটি। শুক্রবার শুটিংয়ের জন্য তিনি বাইরে ছিলেন। খাওয়ানোর জন্য সহকারী খাটের নিচ থেকে বিড়ালটিকে টেনে বের করতে গিয়েই অঘটনটি ঘটে। তার ধারণা, খাটের নিচ থেকে বের করার সময় বিড়ালটির গায়ে জোরে টান লাগে।

বিড়ালটির আহত হওয়ার কথা শুনে সেদিন শুটিং ফেলে দ্রুত বাসায় চলে যান মিম। এরপর চিকিৎসকের কাছে নিয়ে যান। এক্স-রে করান। রিপোর্ট দেখে চিকিৎসক নিউরো সমস্যার কথা জানান। সেবা-যত্নের পরামর্শ দেন। ফলে শুটিং বাতিল করে পরের দিন তিনি বিড়ালটির সেবা করেন। কিন্তু শেষ রক্ষা আর হলো না। মিমকে কাঁদিয়ে মারা যায় বিড়ালটি।

এদিকে মিম বর্তমানে ব্যস্ত আছেন ‘অন্তর্জাল’ নামের একটি সিনেমার কাজে। এটি নির্মাণ করছেন দীপংকর দীপন। সিনেমাটিতে তার সঙ্গে আছেন সিয়াম আহমেদ, এবিএম সুমন ও সুনেরাহ বিনতে কামালের মতো তরুণ তারকারা।

আরআইজে

Link copied