অবাক করা শুভ!

Dhaka Post Desk

বিনোদন ডেস্ক

১৯ সেপ্টেম্বর ২০২১, ০১:৪৪ পিএম


অবাক করা শুভ!

সিনেমাটির জন্য হাড়ভাঙা পরিশ্রম করেছিলেন তিনি। জিমে অবর্ণনীয় কসরত করে গড়ে তুলেছেন সিক্স প্যাক। সেই রূপে তাকে আগেই দেখেছেন দর্শকেরা। তবে যেই সিনেমার জন্য এতো কিছু, সেই সিনেমার পোস্টারেই এবার বডিবিল্ডার রূপে ধরা দিলেন তিনি।

বলছি দেশের জনপ্রিয় নায়ক আরিফিন শুভর কথা। তার নতুন সিনেমা ‘মিশন এক্সট্রিম’-এর মুক্তির তারিখ ঘোষণা করা হয়েছে সম্প্রতি। আগামী ৩ ডিসেম্বর এটি মুক্তি পাবে। সেই লক্ষ্যে শুরু হয়েছে প্রচারণা। যেটার অংশ হিসেবে শনিবার (১৮ সেপ্টেম্ব) প্রকাশ করা হয় সিনেমাটির নতুন একটি পোস্টার।

এই পোস্টারে আরিফিন শুভ চমকপ্রদ লুকে হাজির হয়েছেন। তার শরীরের কাঠামো, দু’হাতে ছুরি আর তীক্ষ্ণ দৃষ্টি পোস্টারটিকে দিয়েছে ভিন্ন মাত্রা। দেখে বোঝাই যাচ্ছে, শত্রুকে বিনাশ করতে তিনি বিধ্বংসী রূপে পর্দায় আসতে চলেছেন।

পোস্টারটি প্রকাশ্যে আসার পরই ব্যাপক প্রশংসা পাচ্ছে। বিশেষ করে শুভর বডি ট্রান্সফরমেশনের দিকটি প্রশংসিত হচ্ছে। কেননা এর আগে দেশের কোনো তারকাকে এমন ফিটনেসে দেখা যায়নি।

২০১৯ সালে শুরু হয়েছিল ‘মিশন এক্সট্রিম’ সিনেমার কাজ। দুই পর্বের সিনেমাটির শুটিং শেষ হয়েছে বহু আগেই। গত দুই ঈদে এটি মুক্তি পাওয়ার কথা ছিল। কিন্তু করোনার কারণে সেটা সম্ভব হয়নি। অবশেষে এর প্রথম পর্বের মুক্তির তারিখ চূড়ান্ত করা হলো।

জানা গেছে, এখনো প্রযোজক-পরিবেশক সমিতিতে সিনেমাটির মুক্তির তারিখের জন্য আবেদন করেনি এর প্রযোজনা প্রতিষ্ঠান। তবে এখনো পর্যন্ত ৩ ডিসেম্বর তারিখটি ফাঁকা রয়েছে। সুতরাং আবেদন করলে সহজেই অনুমতি মিলবে।

‘মিশন এক্সট্রিম’ সিনেমার গল্প ও চিত্রনাট্য লিখেছেন সানী সানোয়ার। নির্মাণ করেছেন সানী সানোয়ার ও ফয়সাল আহমেদ। এতে আরিফিন শুভ ছাড়াও অভিনয় করেছেন জান্নাতুল ফেরদৌস ঐশী, এ বি এম সুমন, তাসকিন রহমান, সাদিয়া নাবিলা প্রমুখ।

কেআই/আরআইজে

Link copied