জায়েদ খানের অভিযোগে অশ্লীল কনটেন্ট নির্মাতাদের ডিবিতে তলব

Dhaka Post Desk

বিনোদন ডেস্ক

২২ সেপ্টেম্বর ২০২১, ০৬:৩৮ পিএম


জায়েদ খানের অভিযোগে অশ্লীল কনটেন্ট নির্মাতাদের ডিবিতে তলব

বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির সাধারণ সম্পাদক জায়েদ খানের বিরুদ্ধে সোশ্যাল মিডিয়া ও ইউটিউবে আপত্তিকর কনটেন্ট ও গুজব ছড়ানোর অভিযোগে কয়েকজনকে ডিবির সাইবার ক্রাইম ইউনিটে তলব করা হয়েছে।

বুধবার (২২ সেপ্টেম্বর) বিকালে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের (ডিবি) স্পেশাল ক্রাইম ও সাইবার ইউনিটের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার মনিরুল ইসলাম গণমাধ্যমকে তথ্যটি নিশ্চিত করেছেন।

একটি সংঘবদ্ধ চক্র তার মানহানির লক্ষ্যে দীর্ঘদিন ধরে এমনটি করছে বলে অভিযোগ এনে সম্প্রতি সাধারণ ডায়েরি (জিডি) করেন জায়েদ খান। সেই সূত্রে ডিবির পক্ষ থেকে এ বিষয়ে আইনগত ব্যবস্থা গ্রহণের উদ্যোগ নেওয়া হয়। অভিনেতার বিরুদ্ধে নানা গুজব ছড়ানোর অভিযোগে কয়েকজনকে জিজ্ঞাসাবাদ করছে ডিএমপির স্পেশাল ও সাইবার ক্রাইম ইউনিট। এ ধরণের প্রচারণা যাতে আর না করে, সেজন্য তাদের কাছ থেকে মুচলেকাও নেয়া হচ্ছে।

এ বিষয়ে জায়েদ বলেন, ‘অনেকদিন ধরে আমি এসব মিথ্যা, নোংরামি সহ্য করেছি। দুই একজনকে অনুরোধও করেছি এসব না করতে। কিন্তু কিছুতেই কাজ হচ্ছিল না। মনে হচ্ছিল তারা আমাকে ধ্বংস করতে মাঠে নেমেছে। শেষ পর্যন্ত আইনের আশ্রয় নিয়েছি। এবার যদি আমাকে নিয়ে তাদের এসব মিথ্যা, নোংরামি বন্ধ হয়।’

তিনি আরও বলেন, ‘বর্তমানে আমি ঢাকার বাইরে শুটিংয়ে আছি। মনিরুল ইসলাম ভাই অভিযুক্তদের ডেকে এনে অনুসন্ধান করছেন বলে জানতে পেরেছি। মুচলেকাও নিচ্ছেন। মুচলেকা দিয়ে তারা যদি শুদ্ধ হয়; তাহলে তো ভালো। কিন্তু তারপরও যদি তারা এমন করে তাহলে মামলা করা ছাড়া আমার আর কোনো উপায় থাকবে না। তবে আমি চাই তারা নিজ থেকেই এসব বন্ধ করুক।’

উল্লেখ্য, বর্তমানে ‘সোনার চর’ সিনেমার শুটিংয়ে ঢাকার বাইরে আছেন জায়েদ খান। জাহিদ হাসানের পরিচালনায় এ সিনেমায় আরও অভিনয় করছেন মৌসুমী, ওমর সানী, শহীদুজ্জামান সেলিম, শবনম পারভীন, আবুল হোসেন মজুমদার, শাওন আশরাফ, পাপিয়া মাহি প্রমুখ।

আরআইজে

Link copied