সিনেমায় চরিত্র নিয়ে খেলতে পছন্দ করেন জায়েদ খান

Dhaka Post Desk

বিনোদন ডেস্ক

২৬ সেপ্টেম্বর ২০২১, ০৪:৪২ পিএম


সিনেমায় চরিত্র নিয়ে খেলতে পছন্দ করেন জায়েদ খান

দীর্ঘ এক যুগ আগে ঢাকাই সিনেমায় অভিষেক হয়েছিল নায়ক জায়েদ খানের। তার অভিনীত প্রথম সিনেমা ‘ভালোবাসা ভালোবাসা’ মুক্তি পায় ২০০৮ সালে। তবে লম্বা এই সময়ে খুব বেশি সিনেমা করেননি এ নায়ক। সবমিলে দেড় ডজনেরও কম সিনেমায় দেখা গেছে তাকে।

সম্প্রতি জায়েদ খান শুরু করেছেন নতুন সিনেমা ‘সোনার চর’-এর শুটিং। গাজীপুরের হোতাপাড়ায় চলছে সিনেমাটির চিত্রায়ন। এতে তার বিপরীতে অভিনয় করছেন স্নিগ্ধা নামের নবাগত এক নায়িকা। এছাড়াও আছেন জনপ্রিয় তারকা দম্পতি ওমর সানী ও মৌসুমী।

শুটিংয়ের অবসরে কিছু স্থিরচিত্র নিজের ফেসবুকে শেয়ার করছেন জায়েদ খান। যেখানে তাকে দেখা যাচ্ছে একেবারে ভিন্ন রূপে। তার গায়ে গোল গলার সাদা গেঞ্জি, পরনে লুঙ্গি, কাঁধে গামছা। যেন একেবারে গ্রামীন কোনো যুবক।

কখনো তিনি নায়িকাকে কোলে তুলে বেরিয়ে আসছেন ঘর থেকে, কখনো বাজারসদাই হাতে নিয়ে রাস্তা দিয়ে হেঁটে যাচ্ছেন, আবার কখনো রান্নাঘরে বসে মাটির চুলায় রান্না করছেন। এমন ব্যতিক্রম সব রূপে দেখা দিয়ে নেটিজেনদের চর্চায় চলে এসেছেন জায়েদ খান। সিনেমাভিত্তিক বিভিন্ন গ্রুপ ও পেজে তাকে নিয়ে তুমুল চর্চা হচ্ছে। 

জনি মিয়া নামের এক নেটনাগরিক জায়েদের ছবি পোস্ট করে লিখেছেন, “প্রিয় নায়ক জায়েদ খান। যিনি সব সময় চরিত্র নিয়ে খেলতে পছন্দ করেন। আপকামিং সিনেমা ‘সোনার চর’-এ দেখা যাবে প্রিয় নায়ককে এভাবেই। শুভ কামনা প্রিয় নায়ক সবসময় আপনার জন্য।”

রাফায়েত আহমেদ নামের একজন মন্তব্য করেছেন, ‘সবাই খালি হাহা দেয় ক্যা? এই লোকটারে কি লাভ দেয়ার একজনও নাই?’

নিলয় আহমেদ নামের একজন লিখেছেন, ‘ডেডিকেটেড অ্যাক্টর! স্যালুট। শাকিব যদি তার মতো ভিন্নধর্মী ক্যারেক্টার নিয়ে ভাবতো টাকার চিন্তা না করে, তাহলে আমাদের ইন্ডাস্ট্রি অনেক এগিয়ে যেত। আগামীর কাণ্ডারি জায়েদ ভাই।’

প্রসঙ্গত, সিনেমায় অভিনয়ের পাশাপাশি জায়েদ খান বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির একজন নেতা। তিনি দুই মেয়াদে এই সমিতির সাধারণ সম্পাদক পদে নির্বাচিত হয়েছেন।

কেআই

Link copied