মিথিলার বিরুদ্ধে অভিযোগ- তিনি বেশিই ভালো!

Dhaka Post Desk

বিনোদন ডেস্ক

২৭ সেপ্টেম্বর ২০২১, ০৪:০৭ পিএম


মিথিলার বিরুদ্ধে অভিযোগ- তিনি বেশিই ভালো!

অডিও শুনুন

অভিনেত্রী, গায়িকা, সমাজকর্মী ও লেখিকা নানা গুণের মানুষ রাফিয়াত রশিদ মিথিলা। দেশের শোবিজে দীর্ঘ দিন ধরেই কাজ করছেন তিনি। তবে প্রথম সিনেমায় অভিনয় করলেন এ বছর। অনন্য মামুনের পরিচালনায় নির্মিত সেই সিনেমার নাম ‘অমানুষ’। যেখানে মিথিলা স্ক্রিন শেয়ার করেছেন নিরব, মিশা সওদাগরদের সঙ্গে।

কিছু দিন আগে থেকেই অনন্য মামুনসহ ‘অমানুষ’ টিমের সদস্যরা মিথিলার বিরুদ্ধে একটা অভিযোগ প্রকাশ করবেন বলে আসছিলেন। সব সত্যিটা প্রকাশ্যে আনবেন বলে জানান তারা। এবার সেই অভিযোগটিই উত্থাপন করলেন পরিচালক।

ফেসবুকে এই নির্মাতা লিখেছেন, ‘সত্যিটা বলে ফেলি, আপনার প্রতি অভিযোগ, আপনি এত ভালো কেন? শিল্পী হিসাবে কাজের প্রতি আপনার শ্রদ্ধা দেখে আমি মুগ্ধ।’

মিথিলাকে সারাজীবন এমন থাকার অনুরোধ করে মামুন আরও লিখেছেন, “সারাজীবন আপনি এমন থাকবেন, যারা আপনাকে নিয়ে বাজে কথা বলে তারা সত্যিই ‘অমানুষ’।”

এর আগে গত ১৬ সেপ্টেম্বর এক ফেসবুক পোস্টে মিথিলা ছবি পোস্ট করে অনন্য মামুন লিখেছিলেন, ‘কোনভাবেই মাথা ঠাণ্ডা রাখতে পারলাম না। অনেক হয়েছে। এবার সময় এসেছে সত্যিটা বলার, কোনোদিন কাউকে নিয়ে বলিনি, এবার বলব।’

জানা গেছে, ‘অমানুষ’ সিনেমায় মিথিলাকে দেখা যাবে নুদরাত নামের এক বিদেশ ফেরত নারীর ভূমিকায়। যিনি অত্যন্ত সাহসী ও প্রতিবাদী। অন্যদিকে সিনেমাটিতে নিরব, মিশা সওদাগর, রাশেদ মামুন অপুসহ আরও অনেকেই আছেন ডাকাত চরিত্রে।

এদিকে মিথিলা বর্তমানে রয়েছেন ভারতে। সেখানে তিনি ‘মায়া’ নামের একটি সিনেমার শুটিং শেষ করেছেন। এরপর যুক্ত হয়েছেন আরও দুটি সিনেমায়। এগুলোর নাম যথাক্রমে ‘আ রিভার ইন হ্যাভেন’ এবং ‘নীতিশাস্ত্র’।

কেআই/আরআইজে

Link copied