অপুতে আপত্তি নেই বুবলীর

Dhaka Post Desk

বিনোদন ডেস্ক

২৮ সেপ্টেম্বর ২০২১, ০৫:৪৮ পিএম


অপুতে আপত্তি নেই বুবলীর

অডিও শুনুন

কয়েক বছর আগেও ঢাকাই সিনেমার সবচেয়ে আলোচিত জুটি ছিলেন শাকিব খান ও অপু বিশ্বাস। ২০০৬ সালে ‘কোটি টাকার কাবিন’দিয়ে প্রথম বড় পর্দায় আসেন দুজন। পরবর্তী এক যুগে উপহার দেন বেশ কয়েকটি হিট সিনেমা। কিন্তু প্রেম, বিয়ে ও বিচ্ছেদ তাদের ক্যারিয়ারেও প্রভাব ফেলেছে। আর তাই তো গত তিন-চার বছর ধরে নতুন কোনো সিনেমায় দেখা যাচ্ছে না তাদের।

এরই মাঝে বুবলীর সঙ্গে জুটি বেঁধেও সাফল্য পেতে থাকেন শাকিব। ২০১৬ সালে ‘বসগিরি’ দিয়ে শুরু করে ‘শুটার’, ‘রংবাজ’, ‘অহংকার’, ‘চিটাগাইঙ্গা পোলা নোয়াখাইল্যা মাইয়া’, ‘ক্যাপ্টেন খান’, ‘পাসওয়ার্ড’ ও ‘বীর’-এর মতো সিনেমায় অভিনয় করেন দুজন। অনেকে ধারণা ছিল শাকিব-বুবলী জুটি শক্তিশালী হওয়ায় অপুর সঙ্গে ভেতরে ভেতরে বিরোধ আছে বুবলীর।

কিন্তু সেই ধারণা উড়িয়ে দিলেন বুবলী নিজেই। গতকাল (২৭ সেপ্টেম্বর) সন্ধ্যায় এফডিসিতে সাংবাদিকদের প্রশ্নের জবাবে বুবলী জানান অপুর সঙ্গে কাজ করতে তার কোনো আপত্তি নেই।

বুবলী বলেন, ‘যদি তেমন সুযোগ আসে, সেটা সময়ই বলে দেবে। তবে গল্পের প্রয়োজনে অপু বিশ্বাসের সঙ্গে অভিনয় করতেও আপত্তি নেই। যখন আমরা শিল্পীরা একসঙ্গে কাজ করি, তখন আমাদের মধ্যে এমন কোনও বিষয় থাকে না। বাইরে থেকে মানুষ অনেক কিছু চিন্তা করেন, যা স্রেফ গুজব।’

এই নায়িকা আরও যোগ করেন, ‘অপু বিশ্বাসের সঙ্গে আমার দেখাও হয় না। তাহলে তার সঙ্গে আমার রেষারেষি কেন থাকবে! মানুষ মনে মনে হয়তো বহু কথা ভেবে বসে থাকেন- যা ঠিক নয়। আমার কাছে ভালো গল্পের সিনেমা হলে সবার সঙ্গেই কাজ করার ইচ্ছে। একটা সময় শাকিব খানের বাইরে আমাকে পাওয়া যায় না বলেও কথা উঠত; এখন তো অনেকের সঙ্গে কাজ করছি।’

বুবলী এখন সৈকত নাসির পরিচালিত ‘তালাশ’ সিনেমার শুটিং করছেন। সেই শুটিং সেটেই সাংবাদিকদের প্রশ্নের জবাবে এসব কথা বলেন।

ক্যারিয়ারের শুরুতে শুধুমাত্র শাকিবের সঙ্গে অভিনয় করলেও চলতি সময়ে নিরবের সঙ্গে ‘ক্যাসিনো’, নিরব-রোশানের সঙ্গে ‘চোখ’, একে আজাদ আদর ও আসিফ আহসান খান নামের দুই তরুণের সঙ্গে ‘তালাশ’ সিনেমায় যুক্ত হন বুবলী। আগামী ১ অক্টোবর মুক্তি পাবে ‘চোখ’। এটিই হবে শাকিব খানের বাইরে তার প্রথম সিনেমা।

আরআইজে

Link copied