বদলে যাওয়া শাকিব খানে মুগ্ধ নির্মাতা ও ভক্তরা

Dhaka Post Desk

বিনোদন ডেস্ক

০১ অক্টোবর ২০২১, ০৬:১৬ পিএম


বদলে যাওয়া শাকিব খানে মুগ্ধ নির্মাতা ও ভক্তরা

ঢালিউড সুপারস্টার শাকিব খানের ফিটনেস, লুক নিয়ে ভক্ত-শুভাকাঙ্খীদের অভিমান অনেক দিনের। একাধিকবার ঘোষণা দিলেও কাঙ্ক্ষিত রূপে তাকে পাওয়া যায়নি। তবে এবার শাকিব কথা রেখেছেন। নিজের মধ্যে নিয়ে এসেছেন আমূল পরিবর্তন। যার এক ঝলক দেখা গেল নতুন সিনেমা ‘গলুই’-এর সুবাদে।

এই সিনেমায় গ্রামের এক যুবকের ভূমিকায় অভিনয় করছেন শাকিব। যার নাম লালু। চরিত্রটির জন্য তিনি নিজের ফিটনেস এবং সাজসজ্জায় ব্যাপক পরিবর্তন এনেছেন। একাধিক স্থিরচিত্র ও একটি ভিডিও ফুটেজে পাওয়া গেল ব্যতিক্রম শাকিবকে।

তার গায়ে ফতুয়া, পরনে লুঙ্গি, গলায় গামছা। ক্লিন শেভড মুখ, মাথার চুলও ছেঁটেছেন ছোট করে। স্টাইলিশ শাকিবের সঙ্গে এই শাকিবের পার্থক্য অনেকখানি। চরিত্রের জন্য এমন পরিবর্তন তার ভক্তদের মনে ছড়িয়ে দিয়েছে আনন্দের রেশ। ফেসবুকভিত্তিক গ্রুপগুলোতে চলছে আলোচনা, প্রশংসা।  

‘গলুই’ সিনেমার শুটিং হচ্ছে জামালপুরে। গত ২৮ সেপ্টেম্বর থেকে শাকিব অংশ নিচ্ছেন শুটিংয়ে। সিনেমাটিতে তার সঙ্গে আছেন পূজা চেরি। এটি নির্মাণ করছেন এস এ হক অলিক। সরকারি অনুদানের এই সিনেমা প্রযোজনা করছেন খোরশেদ আলম খসরু।

শাকিবের প্রচেষ্টায় মুগ্ধ নির্মাতা অলিকও। তিনি বলেন, ‘এই সিনেমা শাকিব অভিনয় করছেন লালু চরিত্রে। লালু হলো গ্রামের সহজ-সরল এক যুবক। এই চরিত্রের জন্য তিনি যেভাবে নিজেকে ভেঙেছেন, আমি মুগ্ধ তাকে নিয়ে কাজ করতে পেরে। শাকিব খান থেকে তার লালু হয়ে যাওয়া আমার কাছে দারুণ এক ভালো লাগা।’

এদিকে শাকিব খান শুটিং করছেন, এমন খবর পেয়ে স্থানীয় হাজারো মানুষ ভীড় করেছে সেখানে। জনসমাগম সামাল দিয়ে শুটিং করতে রীতিমতো হিমশিম খাচ্ছেন সংশ্লিষ্টরা।

কেআই

Link copied