নায়ক উজ্জ্বলের স্ত্রী মারা গেছেন

Dhaka Post Desk

বিনোদন ডেস্ক

১৪ অক্টোবর ২০২১, ১১:৫২ এএম


নায়ক উজ্জ্বলের স্ত্রী মারা গেছেন

অডিও শুনুন

ঢাকাই সিনেমার একসময়ের তুমুল জনপ্রিয় নায়ক উজ্জ্বলের স্ত্রী মেরিনা আশরাফ মারা গেছেন। বুধবার (১৩ অক্টোবর দিবাগত রাত ৩টা ৫৯ মিনিটে রাজধানীর এভারকেয়ার হাসপাতালে তার মৃত্যু হয় (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। গণমাধ্যমের কাছে নায়ক নিজেই তথ্যটি নিশ্চিত করেছেন।

উজ্জ্বল জানান, সপ্তাহ দুয়েক আগে তার স্ত্রী অসুস্থ হয়ে পড়লে হাসপাতালে ভর্তি করানো হয়। কিন্তু উন্নতি না হয়ে বরং অবনতির দিকে যায় মেরিনার অবস্থা। এ কারণে লাইফ সাপোর্টে পর্যন্ত নেওয়া হয়েছিল। কিন্তু কোনোভাবেই শেষ রক্ষা হয়নি।

জানা গেছে, উজ্জ্বলের স্ত্রী দীর্ঘদিন ধরে কিডনি জটিলতায় ভুগছিলেন। সম্প্রতি তার ফুসফুসেও ইনফেকশন ধরা পড়ে।

গণমাধ্যমের কাছে উজ্জ্বল জানিয়েছেন, বৃহস্পতিবার (১৪ অক্টোবর) বাদ আসর গুলশান জামে মসজিদে তার স্ত্রীর জানাজা অনুষ্ঠিত হবে। এরপর তাকে দাফন করা হবে বনানী কবরস্থানে।

প্রসঙ্গত, উজ্জ্বলের আসল নাম আশরাফ উদ্দিন আহমেদ। তিনি ১৯৬৭ সাল থেকে নাটকে কাজ শুরু করেন। এরপর ১৯৭০ সালে সুভাষ দত্ত পরিচালিত ‘বিনিময়’ সিনেমার মাধ্যমে রূপালি জগতে আত্মপ্রকাশ করেন। বর্ণাঢ্য ক্যারিয়ারে তিনি শতাধিক সিনেমায় অভিনয় করেছেন। এর মধ্যে উল্লেখযোগ্য কয়েকটি হলো- ‘অরুণোদয়ের অগ্নিসাক্ষী’, ‘ইয়ে করে বিয়ে’, ‘নালিশ’, ‘নসিব’, ‘উসিলা’, ‘নিজেকে হারিয়ে খুঁজি’ ইত্যাদি।

কেআই

Link copied