পরীমণির জন্মদিনে থাকবেন প্রকৃত কাছের মানুষেরা

Dhaka Post Desk

বিনোদন ডেস্ক

২০ অক্টোবর ২০২১, ০৫:১০ পিএম


পরীমণির জন্মদিনে থাকবেন প্রকৃত কাছের মানুষেরা

বিপদে মানুষ চেনা যায়। নায়িকা পরীমণিও চিনেছেন। মাদক মামলায় গ্রেফতার হয়ে জেল খেটেছেন। দুঃস্বপ্নের মতো সেই সময়ে তিনি হাড়ে হাড়ে বুঝেছেন, কারা তার আপন মানুষ, আর কারা মুখোশধারী শত্রু। তাই জামিন পাওয়ার পর থেকে অনেকটা ভেবে-চিন্তে পথ চলছেন।

এদিকে ঘনিয়ে আসছে পরীর জন্মদিন। আগামী ২৪ অক্টোবর ২৯ বছরে পা দেবেন তিনি। প্রতি বছরই নিজের জন্মদিনে জমকালো আয়োজন রাখেন পরীমণি। মিডিয়ার অনেকেই সেই অনুষ্ঠানে হাজির হন।

তবে এবারের চিত্রটা একটু ভিন্ন। নিজ উদ্যোগে বড় কোনো আয়োজন করবেন না পরীমণি। অবশ্য যদি কোনো রেস্টুরেন্ট পৃষ্ঠপোষকতা করে, তাহলে আয়োজনে আপত্তি নেই তার। কিন্তু আয়োজন হলেও তাতে ডাক পাবেন না অনেকেই। সরাসরি না বললেও একটি গল্প আকারে ইঙ্গিত দিয়েছেন পরী।

তিনি লিখেছেন, ‘এক লোক একটা আস্ত বড় গরু গ্রিল করে তার মেয়েকে বললেন, আমার শুভাকাঙ্ক্ষীদের ভোজের জন্য ডাকো। মেয়েটি রাস্তায় গিয়ে চিৎকার করতে থাকল, আমাদের বাসায় আগুন লেগেছে কে কোথায় আছো আমাদের সাহায্য করো। অল্প কিছুসংখ্যক মানুষ সাহায্যের জন্য এগিয়ে এলেন। বাকিরা এমন ভাব করলেন, যেন তারা কিছু শুনতেই পাননি! যারা সাহায্যের জন্য এলেন, তারা পেটপুরে মজাদার সেই খাবার খেলেন।

বাবা আশ্চর্য হয়ে মেয়েকে জিজ্ঞেস করলেন- মা, যারা এসেছেন তাদের কাউকেই আমি চিনি না! আমাদের শুভাকাঙ্ক্ষীরা সব কোথায়? মেয়েটি উত্তরে বলল- যারা এসেছেন তারাই আমাদের শুভাকাঙ্ক্ষী! তারা কিন্তু খাবার খেতে আসেননি। তারা এসেছেন আমাদের বাড়ির আগুন নেভাতে। এরাই আমাদের আপনজন। যারা বিপদের সময় তোমার পাশে থাকেনি, তারা তোমার আনন্দের অংশীদার হওয়ার যোগ্যতাও রাখে না।’

এই পোস্টের শেষে পরীমণি হ্যাশট্যাগে যুক্ত করেছেন ’২৪ অক্টোবর ফ্যাক্ট’ কথাটি। এরপর আর কারো বুঝতে বাকি রইল না, তিনি কোন বিষয়ে গল্পটি বলেছেন।

উল্লেখ্য, ২০১৫ সালে ‘ভালোবাসা সীমাহীন’ সিনেমার মাধ্যমে ঢালিউডে আত্মপ্রকাশ করেন পরীমণি। এ পর্যন্ত তিনি দুই ডজনের বেশি সিনেমায় অভিনয় করেছেন। আলোচিত হয়েছেন ‘স্বপ্নজাল’ ও ‘বিশ্বসুন্দরী’ সিনেমার সুবাদে। বর্তমানে তার হাতে রয়েছে ‘প্রীতিলতা’, ‘বায়োপিক’, ‘গুনিন’ ইত্যাদি সিনেমার কাজ।

কেআই

Link copied