নায়ক নাঈমের শরীরে অস্ত্রোপচার

Dhaka Post Desk

বিনোদন ডেস্ক

০৭ নভেম্বর ২০২১, ০৩:১৯ পিএম


নায়ক নাঈমের শরীরে অস্ত্রোপচার

গুরুতর অসুস্থ ঢাকাই সিনেমার নব্বই দশকের জনপ্রিয় নায়ক নাঈম। এজন্য তার শরীরে করা হয়েছে অস্ত্রোপচার। শনিবার (৬ নভেম্বর) রাতে নায়কের বাইপাস সার্জারি সফলভাবে সম্পন্ন হয়েছে।

অস্ত্রোপচারের খবরটি প্রকাশ করা হয়েছে নাঈম ও তার স্ত্রী অভিনেত্রী শাবনাজের যৌথ ফেসবুক পেজ থেকে। সেখানে বলা হয়েছে, অস্ত্রোপচারের পর এখন নাঈমের অবস্থা ভালো।

হাসপাতালের বেডে শুয়ে আছেন নাঈম, এমন একটি ছবি পোস্ট করে লেখা হয়েছে, ‘আপনাদের সবার প্রিয় নাঈম ভাইয়ের গতকাল (৬ নভেম্বর) রাতে বাইপাস অপারেশন হয়েছে। আল্লাহর অশেষ রহমতে এখন ভালো আছেন। আপনারা সবাই নাঈমের জন্য দোয়া করবেন। আল্লাহ আমাদের নেক হেদায়েত দান করুন’।

নাঈমের অসুস্থতার খবর শুনে উদ্বিগ্ন তার ভক্তরা। ফেসবুকের ওই পোস্টে কমেন্ট করে অনেকেই তার সুস্থতা কামনা করেছেন, ভালোবাসা জানিয়েছেন।

উল্লেখ্য, ১৯৯১ সালে মুক্তিপ্রাপ্ত এহতেশামের ‘চাঁদনী’ সিনেমার মধ্যে দিয়ে রূপালি পর্দায় একসঙ্গে পথচলা শুরু করেন নাঈম ও শাবনাজ। ওই সময়ে তারা দর্শকমহলে জনপ্রিয় জুটি ছিলেন। একসঙ্গে বেশ কিছু সিনেমায় কাজ করেছেন। সেই কাজের সুবাদেই সুসম্পর্ক গড়ে ওঠে। সম্পর্কের পূর্ণতা দিয়ে ১৯৯৪ সালের ৫ অক্টোবর নাঈম-শাবনাজ বিয়ে করেন। এরপরই সিনেমা থেকে দূরে সরে যান এই তারকা দম্পতি।

গত দুই দশক ধরে একান্তে নিজেদের মতো করেই রয়েছেন নাঈম-শাবনাজ। বর্তমানে টাঙ্গাইলে নাঈমের গ্রামের বাড়িতেই বেশিরভাগ সময় কাটে তাদের।

কেআই/আরআইজে

Link copied