মিমকে ‘ঢঙ্গী’ বলে ডাকেন হবু বর

Dhaka Post Desk

বিনোদন ডেস্ক

১১ নভেম্বর ২০২১, ০৪:৩২ পিএম


মিমকে ‘ঢঙ্গী’ বলে ডাকেন হবু বর

গতকাল বুধবার (১০ নভেম্বর) নিজের জন্মদিনে আনুষ্ঠানিকভাবে আংটি বদল করেছেন ঢাকাই সিনেমার জনপ্রিয় নায়িকা বিদ্যা সিনহা মিম। এ দিন রাতে রাজধানীর একটি পাঁচ তারকা হোটেলে জীবনসঙ্গীর নাম ঘোষণা করেন মিমি। জানান, তার হবু বরের নাম সনি পোদ্দার।

বৃহস্পতিবার (১১ নভেম্বর) দুপুরে ঢাকা পোস্টের সঙ্গে আলাপকালে নতুন জীবনের অনেক গল্পই শেয়ার করেছেন এই নায়িকা। জানান, এক বান্ধবীর মাধ্যমে তার সহকর্মী সনি পোদ্দারের সঙ্গে পরিচয় হয়। বর্তমানে সিটি ব্যাংকের মতিঝিল শাখায় কর্মরত সনি। এছাড়া নিজেদের পারিবারিক ব্যবসাও দেখাশোনা করছেন।

কয়েক বছর আগেই বাবাকে হারিয়েছেন সনি। তার দুই বোনের দুজনই বিবাহিত। মাকে নিয়ে নিকেতনের বাসায় থাকেন সনি। তার সঙ্গে মিম প্রথম দেখা করেন রাজধানীর গ্লোরিয়া জিন্সে। তবে প্রথমদিন লজ্জায় সেখানে বেশিক্ষণ থাকতে পারেননি মিম। এছাড়া প্রেমিককে নিয়ে কখনো মিডিয়ার সামনেও আসেননি।

দুজনের সম্পর্কটা একটা গোপনীয় ছিল যে মোবাইলে পর্যন্ত নিজেদের নাম সেভ করে রেখেছিলেন ভিন্ন নামে। সনি নিজের মোবাইলে প্রিয়তমা মিমের নাম সেভ করেন ‘ঢঙ্গী’ নামে। অন্যদিকে মিমের মুঠোফোনে সনির নামটি সংরক্ষণ করা ছিল ‘সান’ দিয়ে।

মিম বলেন, “আমাদের সম্পর্কটা এতটা গোপনীয় ছিল যে বান্ধবীর মাধ্যমে সনির সঙ্গে আমার পরিচয় সেও জানতে পেরেছে অনেক পরে। শুরুতে আমার মা’ও রাজি ছিল না। তাই আমরা এই গোপনীয়তা রক্ষা করি। সনির মোবাইলে আমরা নামটি সেভ করা ‘ঢঙ্গী’ নামে। আর আমার মোবাইলে তার নাম ‘সান’। একবার রায়হান রাফির এক শুটিংয়ে ‘সান’ নাম্বার থেকে বারবার কল আসছিল। মোবাইল তখন রাফির কাছে। সে বলে, কে এই ‘সান’ বারবার কল দিচ্ছে। জবাবে আমি বলেছিলাম সে আমার কস্টিউম ডিজাইনার! করোনার শুরুর সময়টায় মা আমাদের সম্পর্কটা মেনে নেয়। এবার বিশেষ দিনে এসে তা সবাইকে জানিয়ে দিলাম।”

উল্লেখ্য, ১৯৯২ সালের ১০ নভেম্বর রাজশাহীতে জন্মগ্রহণ করেন মিম। ২০০৭ সালে তিনি একটি সুন্দরী প্রতিযোগিতার মাধ্যমে শোবিজে পা রাখেন। পরের বছর ‘আমার আছে জল’ দিয়ে নাম লেখান সিনেমায়। এ পর্যন্ত তাকে বেশ কিছু আলোচিত ও সফল সিনেমায় দেখা গেছে।

বর্তমানে মিমের হাতে রয়েছে ‘ইত্তেফাক’ ও ‘অন্তর্জাল’ সিনেমার কাজ। এগুলোর কিছু অংশের শুটিং করেছেন, কিছুটা বাকি রয়েছে। অন্যদিকে মুক্তির অপেক্ষায় রয়েছে তার অভিনীত ‘দামাল’ ও ‘পরাণ’।

আরআইজে

Link copied