জ্বলন্ত সিগারেট হাতে চমকে দিলেন নায়িকা ববি!

Dhaka Post Desk

বিনোদন ডেস্ক

০১ ডিসেম্বর ২০২১, ০১:৫০ পিএম


জ্বলন্ত সিগারেট হাতে চমকে দিলেন নায়িকা ববি!

এমনটা হয়ত ধারণা করেনি কেউই। কেননা সিনেমাটির ঘোষণা হওয়ার পর থেকে শোনা যাচ্ছিল, এটি বহুল আলোচিত বিমান ছিনতাই চেষ্টার ঘটনা নিয়ে নির্মিত হবে। কিন্তু সিনেমাটির ফার্স্ট লুক পোস্টার প্রকাশ্যে আসার পর বদলে গেল সব ধারণা।

বলা হচ্ছে, নতুন সিনেমা ‘ময়ূরাক্ষী’র কথা। তরুণ নির্মাতা রাশিদ পলাশের পরিচালনায় নির্মিত হতে যাচ্ছে এটি। গোলাম রাব্বানীর চিত্রনাট্যে প্রযোজনা করছে আজ ইন্টারন্যাশনাল লিমিটেড।

মঙ্গলবার (৩০ নভেম্বর) প্রকাশ করা হয় সিনেমাটির পোস্টার। এতে রীতিমতো চমকে দিয়েছেন নায়িকা ববি। পোস্টারে দেখা যাচ্ছে, শাড়ি পরে মোহময়ী রূপে একটি বেঞ্চে বসে রয়েছেন ববি। তার হাতে জ্বলন্ত সিগারেট, ঠোঁট থেকে উড়ে বেরোচ্ছে ধোঁয়া। তিনি তাকিয়ে রয়েছেন উদাস ভঙ্গিমায়।

তবে আরও কিছু ইঙ্গিত মিলেছে পোস্টারটিতে। এতে দেখা যায়, ববির পাশে পড়ে রয়েছে বিভিন্ন পুরস্কার, মেঝেতে পুড়ছে খবরের কাগজ। যেখানে দৃশ্যমান ববির ছবি। তার পেছনে জানালা, সেই জানালার কাঁচে দেখা যাচ্ছে বাইরে ভিড় করেছেন সাংবাদিকরা। বোঝাই যাচ্ছে, সিনেমায় একজন জনপ্রিয় নায়িকার ভূমিকায় দেখা যাবে তাকে।

মঙ্গলবার এই সিনেমার মহরত অনুষ্ঠিত হয়েছে একটি পাঁচ তারকা হোটেলে। এতে প্রধান অতিথি হিসেবে পোস্টার উন্মোচন করেছেন তথ্য প্রতিমন্ত্রী মুরাদ হাসান। মজার ব্যাপার হলো, যাকে ঘিরে পোস্টার, সেই ববিই ছিলেন না অনুষ্ঠানে! কারণ তিনি বর্তমানে রয়েছেন আরব আমিরাতের শারজাহতে। সেখানে একটি অনুষ্ঠানে পারফর্ম করতে গেছেন নায়িকা।

মহরত অনুষ্ঠানে পরিচালক রাশিদ পলাশ জানান, আগামী জানুয়ারিতে শুরু হবে সিনেমাটির শুটিং। সঙ্গে এ-ও জানান, সিনেমায় বিমান ছিনতাইয়ের ঘটনা রয়েছে। তবে এর মূল ভিত্তি প্রেম। সিনেমায় ববি ছাড়াও থাকছেন আরেকজন নায়িকা শিরিন শিলা। এছাড়া টেলিভিশনের একজন পরিচিত মুখকেও দেখা যাবে এখানে। তবে তার নাম এখনই প্রকাশ করতে চাইছেন না তারা।

কেআই/আরআইজে

Link copied