সিয়ামের লেগ স্পিনে বোল্ড আউট আশরাফুল

Dhaka Post Desk

বিনোদন ডেস্ক

০১ ডিসেম্বর ২০২১, ০৩:৩৭ পিএম


সিয়ামের লেগ স্পিনে বোল্ড আউট আশরাফুল

সর্বকনিষ্ঠ টেস্ট সেঞ্চুরিয়ান, বাংলাদেশ ক্রিকেট দলের সাবেক অধিনায়ক মোহাম্মদ আশরাফুলের সঙ্গে দারুণ সখ্য চিত্রনায়ক সিয়াম আহমেদের। অনেক আগে থেকেই দুজনের পরিচয়, সম্পর্ক। 

সেই আশরাফুলকে কিনা ক্রিকেটের ময়দানে বোল্ড করে দিলেন ঢাকাই সিনেমার জনপ্রিয় এই নায়ক! ‘বিশ্ব শান্তি সম্মেলন-২০২১’ উপলক্ষে আজ বুধবার (১ ডিসেম্বর) মাওলানা ভাসানী জাতীয় হকি স্টেডিয়ামে আয়োজন করা হয় বিশেষ এই টি-১০ ক্রিকেট ম্যাচের।

যেখানে ৯ জন করে দুটি দলে বিভক্ত হয়ে খেলেন জাতীয় দলে খেলা কয়েকজন সাবেক এবং কয়েকজন তরুণ বিক্রেটার। তাদের সঙ্গে খেলায় অংশ নেন সিয়াম। ম্যাচে দুই দলের নেতৃত্ব দেন বাংলাদেশের অনেক জয়ের নায়ক মোহাম্মদ আশরাফুল ও ১৯৯৭ সালে আইসিসি ট্রপিজয়ী দলের অন্যতম সদস্য হাবিবুল হোসেন শান্ত। সিয়াম খেলেন শান্তর দলের হয়ে।

দলের প্রয়োজনেই ম্যাচে বোলিংয়ে আসেন সিয়াম। এ সময় রান চেক দিয়ে বোলিং করতে থাকেন তিনি। কিন্তু এক পর্যায়ে তার বলে একটি ছক্কা হাঁকান মোহাম্মদ আশরাফুল। এরপরই সিয়ামের বোল্ড হয়ে সাজঘরে ফেরেন আশরাফুল। সিয়ামের চমৎকার বোলিংয়ের জিতেছে তার দলও।

শান্তির জন্য আয়োজিত এই ম্যাচটি খেলতে পেরে দারুণ উচ্ছ্বসিত সিয়াম আহমেদ। ঢাকা পোস্টের সঙ্গে আলাপকালে তিনি বলেন, ‘বিশ্ব শান্তি সম্মেলনকে সামনে রেখে এই ম্যাচটির আয়োজন করা হয়। আমরা প্রত্যেকেই খেলাটা খুব উপভোগ করেছি। জয়-পরাজয়ের চেয়েও এখানে বড় ছিল সবার একসঙ্গে সুন্দর সময় কাটানো। তবে ম্যাচে আশরাফুল ভাইকে বোল্ড করতে পেরে আমার আনন্দটা দ্বিগুন হয়ে গেছে। সবাই মিলে সময়টা খুব উপভোগ করেছি।’

প্রধান অতিথি হিসেবে ম্যাচটি উপভোগ করেন পররাষ্ট্রমন্ত্রী আব্দুল মোমেন। এছাড়াও উপস্থিত ছিলেন ঢাকাই সিনেমার জনপ্রিয় নায়ক রিয়াজ ও নায়িকা বিদ্যা সিনহা মিম’সহ অন্য অতিথিরা। ম্যাচ শুরুর আগে দুই দলের খেলোয়াড়দের সঙ্গে পরিচিত হন তারা।

আরআইজে

Link copied